May 5, 2024
বিনোদন জগৎ

পুত্রসন্তানের মা হলেন সোনম কাপুর

পুত্রসন্তানের মা হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর। শনিবার (২০ আগস্ট) তার কোলজুড়ে একটি ফুটফুটে ছেলেসন্তান এসেছে। খবরটি নিশ্চিত করেছেন কাপুর পরিবারের সদস্য নীতু কাপুর।

সোনম ও তার স্বামী আনন্দ আহুজারের দেওয়া যৌথ বিবৃতির ছবি শেয়ার করেছেন নীতু। সেখানে বলা হয়েছে, ‘আজ নতমস্তক ও খোলা হৃদয়ে আমরা একটি ছেলেসন্তান গ্রহণ করেছি। ডাক্তার, নার্স, বন্ধু, পরিবার ও যারা আমাদের সমর্থন দিয়েছেন, সবাইকে ধন্যবাদ। এটা শুধু সূচনা, তবে আমরা জানি আমাদের জীবন পুরোপুরি পরিবর্তন হয়ে গেছে।’

খবরটি প্রকাশ্যে আসার পরই সোনম ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করছেন। নবাগত সন্তানের জন্য তারা শুভেচ্ছা জানাচ্ছেন।

এর আগে গত ২১ মার্চ সন্তানধারণের সুখবর দিয়েছিলেন সোনম কাপুর। তখন বেবিবাম্পের ছবি শেয়ার দিয়ে অভিনেত্রী বলেছিলেন, ‘চারটে হাত তোমায় বড় করার জন্য, নিজেদের সেরাটা দিয়ে। যারা একসাথে চলবে তোমার প্রতিটা পদক্ষেপে। যারা তোমায় ভালোবাসা দেবে তোমার পাশে থাকবে। তোমাকে স্বাগত জানানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

জানা গেছে, অন্তঃসত্ত্বা হওয়ার আগে থেকেই স্বামীর সঙ্গে লন্ডনের নটিং হিলে বসবাস করছেন সোনম। সেখানকার একটি হাসপাতালেই সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

উল্লেখ্য, ২০১৮ সালে ধনাঢ্য ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম কাপুর। জমকালো আয়োজনে সম্পন্ন হয়েছিল তাদের বিয়ে। মা হওয়ার জন্য অনেকদিন ধরে সিনেমার কাজ থেকে দূরে রয়েছেন সোনম।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *