May 3, 2024
খেলাধুলা

পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ তিন ক্রিকেটার

জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত ২২ সদস্যের স্কোয়াড থেকে তিন খেলোয়াড়কে বাদ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ফলে আসন্ন এই সিরিজে ১৯ সদস্যের স্কোয়াড থেকেই মূল একাদশ বেছে নিতে হবে স্বাগতিকদের।তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জয় পেয়েছে পাকিস্তান। তবে ওয়ানডে সিরিজের পর টি-টোয়েন্টির স্কোয়াড থেকে তিন খেলোয়াড়কে বাদ দেয় পিসিবি। এই তিন খেলোয়াড় হলেন- হারিস সোহেল, আবিদ আলী ও ইমাম-উল-হক।

পাকিস্তানের বিভিন্ন সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, হারিস ছিটকে গেছেন ইনজুরির কারণে। আর বাকি দুই খেলোয়াড় প্রত্যাশা পূরণে ব্যর্থ হওয়ায় বাদ পড়েছেন। যদিও সিরিজের প্রথম ম্যাচে ফিফটি হাঁকিয়েছিলেন ইমাম এবং একই ম্যাচের সর্বোচ্চ স্কোরার ছিলেন হারিস।

এর আগে জিম্বাবুয়ে সিরিজের জন্য ঘোষিত ২২ সদস্যের স্কোয়াডে সরফরাজ আহমেদ, শোয়েব মালিক এবং মোহাম্মদ আমিরের মতো অভিজ্ঞ ক্রিকেটারদের রাখেননি পাকিস্তানের নির্বাচকরা। আর ডাক পেয়েছিলেন অভিষেকের অপেক্ষায় থাকা আবদুল্লাহ শফিক। ঘরোয়া টি-টোয়েন্টি কাপে দুর্দান্ত ফর্মে ছিলেন সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে খেলা এই টপ অর্ডার ব্যাটসম্যান।

আগামী শনিবার থেকে শুরু হচ্ছে এই টি-টোয়েন্টি সিরিজ। আগামী ৭, ৮ ও ৯ নভেম্বর রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

পাকিস্তানের টি-টোয়েন্টি স্কোয়াড:
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, ফাহিম আশরাফ, ফাখর জামান, হায়দার আলি, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, রোহাইল নাজির, শাহিন শাহ আফ্রিদি, উসমান কাদির, ওয়াহাব রিয়াজ ও জাফর গোহার।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *