May 5, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

পাকিস্তানি মদদপুষ্ট সন্ত্রাস, জঙ্গিবাদ ও চরমপন্থীদের বিরুদ্ধে মানববন্ধন

খবর বিজ্ঞপ্তি
বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি, খুলনার উদ্যোগে শনিবার, বেলা ১২টায় পিকচার প্যালেস মোড়ে ‘রুখে দাঁড়াও বাংলাদেশ’ শীর্ষক স্লোগানে পাকিস্তানি মদতপুষ্ট সন্ত্রাসবাদ, জঙ্গীবাদ ও চরমপন্থীদের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধন থেকে অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী সকলকে ঐক্যবদ্ধভাবে অপশক্তির বিরুদ্বে রুখে দাঁড়িয়ে এদের ধ্বংস করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানান হয় এবং শিয়ালী গ্রামের এই ধ্বংসযজ্ঞের সাথে যারা জড়িত তাদের সঠিক তদন্তপূর্বক দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থার জোর দাবি জানান হয়। সাথে সাথে ক্ষতিগ্রস্ত মন্দির, বিগ্রহ পুনঃ নির্মাণ, ব্যবসায়ীদের এবং যে সকল বাড়ি ভাংচুর ও লুটপাট হয়েছে তাদের ক্ষতিপূরণসহ এলাকায় আইন-শৃঙ্খলাবাহিনীর মাধ্যমে দ্রুত পূর্বের অবস্থায় ফিরিয়ে আনার দাবি জানানো হয়।
মানববন্ধনে সভাপতিত্ব করেন নগর পূজা উদযাপন সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার কুণ্ডু। কোষাধ্যক্ষ রতন কুমার নাথের পরিচালনায় মানবন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিজয় কুমার ঘোষ, বীরেন্দ্রনাথ ঘোষ, কৃষ্ণপদ দাশ, অধ্যাপক শ্যামল দাস, গোপাল চন্দ্র সাহা, সমর কুমার কুণ্ডু, মোঃ সোহাগ দেওয়ান, রবার্ট নিক্সন ঘোষ, বিশ্বজিৎ দে মিঠু, বিমান সাহা, দেবাশিষ রায়, স্বপন রায়, অজয় কুমার দে, সুশীল দাস, পাপ্পু সরকার, সুশান্ত ব্যানার্জী, উজ্জল ব্যানার্জী, ভবেশ সাহা, সত্যপ্রিয় সোম বলাই, উজ্জল রায়, মাণিক শীল, বিদ্যুৎ নন্দী, অলোক দে, রবিন দাস, সজল দাস, সনৎ বকসী, লিটন চক্রবর্ত্তী, মলয় মুখার্জী, তাপস তালুকদার প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *