April 25, 2024
আঞ্চলিক

পাইকগাছায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী রশীদুজ্জামানের মতবিনিময়

পাইকগাছা প্রতিনিধি
পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ রশীদুজ্জামান বলেছেন, নৌকার জন্য জীবন বাঁজি রেখে দীর্ঘদিন কাজ করেছি। কিন্তু এ বারের নির্বাচনী প্রেক্ষাপট ভিন্ন। স্থানীয় সরকার নির্বাচন হওয়ায় দলীয় ভাবে আওয়ামী লীগের যোগ্য নেতাকর্মীদের নির্বাচন করার সুযোগ করে দেওয়া হয়েছে। জাতীয় নির্বাচনের ন্যায় স্থানীয় সরকার নির্বাচনে প্রতীক খুব বেশি গুরুত্ব বহন করে না। এ জন্য নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে এমন কোন বাধ্যবাধকতা নাই। যারা আমরা নির্বাচন করছি সবাই আওয়ামী লীগের।
সরকার যেমন চাই একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষা নির্বাচন। তেমনি আমরা প্রার্থীরাও চাই নির্বাচনে কেউ যেন প্রভাব বিস্তার করতে না পারে। সব প্রার্থী যেন সমান সুযোগ পাই। তিনি শনিবার সকালে পাইকগাছা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। চেয়ারম্যান প্রার্থী রশীদুজ্জামান আরো বলেন, আমি লবণ পানি ও নির্যাতিত জমির মালিকদের পক্ষে দীর্ঘদিন লড়াই সংগ্রাম করে আসছি।
এ জন্য জেল, জুলুম সহ অনেক নির্যাতন শয্য করেছি। পরিবেশ বিধ্বংসী কর্মকান্ড থেকে এলাকাকে বাঁচাতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›দ্বীতা করছি। তবে কত শতাংশ ভোটার ভোট কেন্দ্রে উপস্থিত হবে এ নিয়ে শংকিত রয়েছি। আমরা চাই নির্বাচনে প্রশাসন কোন পক্ষ নিবে না এবং ভোটাররা বাঁধা ছাড়াই উৎসব মূখর পরিবেশে ভোট দিতে পারে এমন নির্বাচনী পরিবেশ নিশ্চিত করতে হবে। এ ব্যাপারে তিনি প্রশাসন ও গণমাধ্যমের সহযোগিতা কামনা করেন। সভায় সিনিয়র সাংবাদিক নিখিল ভদ্র, এ্যাডঃ পিযুষ সরকার, প্রভাষক আব্দুল ওহাব বাবলু, জেলা ছাত্রলীগ নেতা মৃণাল কান্তি বাছাড় ও যুবলীগনেতা শফিকুল ইসলাম সহ দলীয় নেতাকর্মী ও আনারস প্রতীকের কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *