April 19, 2024
আঞ্চলিক

পাইকগাছায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

 

 

 

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পৌরসভা পর্যায়ের ফাইনালে ছেলেদের খেলায় শহীদ গফুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মেয়েদের খেলায় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

গতকাল রোববার দুপুরে পাইকগাছা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শহীদ গফুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে অনুষ্ঠিত ছেলেদের খেলায় নির্ধারিত সময়ে কোন গোল না হওয়ায় পরে ট্রাইবেকারে ৩-২ ব্যবধানে মডেল স্কুলকে পরাজিত করে শহীদ গফুর একাদশ চ্যাম্পিয়ন হয়।

অনুরূপভাবে মডেল ও শহীদ গফুর প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে অনুষ্ঠিত মেয়েদের খেলায় ট্রাইবেকারে ৩-২ ব্যবধানে শহীদ গফুরকে পরাজিত করে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মেয়েরা চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিলিজিয়াসমিনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সরল দীঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, প্রধান শিক্ষক আশুতোষ কুমার মন্ডল, সেলিনা পারভীন, বিজন সরকার, শিক্ষক সুরাইয়া ইয়াসমিন, ফাতেমা খাতুন, মুজিবর রহমান, এসএম আমিনুর রহমান লিটু, পাপিয়া সুলতানা ও রতেœস্বর সরকার।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *