May 7, 2024
আঞ্চলিক

পাইকগাছায় জমির বিরোধকে কেন্দ্র করে বসতবাড়ি ভাংচুর : আহত ২

 

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছায় জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষদের বিরুদ্ধে প্রতিবেশীর বসতবাড়ী ভাংচুর ও মারপিট করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গর্ভবতী মহিলাসহ ২ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রাপ্ত অভিযোগে জানাগেছে, উপজেলার সোলাদানা ইউপি’র বেতবুনিয়া গ্রামের বারিক গাজী গংদের সাথে একই এলাকার নজরুল গাজী গংদের মধ্যে জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। বারিক গাজী জানান, প্রায় ১ বিঘা জমির উপর বসতবাড়ী নির্মাণ করে আমরা দীর্ঘদিন শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছি। নালিশী সম্পত্তির মধ্য থেকে প্রতিপক্ষ নজরুল গাজী গংরা ১ হাত জমি নিয়ে বিরোধ সৃষ্টি করার চেষ্টা চালিয়ে আসছে। এরই জের ধরে ঘটনার দিন

আ বারিক গাজী নামে এক ব্যক্তি বসতবাড়ী সোলাদানা ইউপি’র বেতবুনিয়া গ্রামের মোঃ বারিক গাজীর ২৮ শতংশ জমির মধ্যে ১ হাত জমির বিরোধকে কেন্দ্র করে মোঃ নজরুল গাজী গংদের সাথে বসতবাড়ি ভাংচুর সহ মারপিটের ঘটনা ঘটেছে। গত শনিবার দুপুরে নজরুল গংরা  আমার বসতবাড়ীর সীমানার মধ্যে খুঁটি পোতার চেষ্টা করে। এ সময় বাঁধা দিতে গেলে তারা আমার বসতঘর ভাংচুর করে এবং আমার গর্ভবতী মেয়ে ও ছেলে মোশারফকে মারপিট করে আহত করে। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে বারিক ও তার পরিবার জানিয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *