May 18, 2024
আঞ্চলিক

পাইকগাছায় অজ্ঞাত যুবকের লাশের পরিচয় মিলেছে

 

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় ১৫ দিন পর ডোবা থেকে উদ্ধারকৃত অজ্ঞাত যুবকের লাশের পরিচয় মিলেছে। তার নাম ইব্রাহীম মোড়ল (৩২)। সে সাতক্ষীরা জেলার তালা থানার খেরশা গ্রামের বাছের মোড়লের ছেলে।

উপজেলার দক্ষিণ সলুয়া বিদ্যুতের সাব স্টেশনের পাশে অবস্থিত একটি পরিত্যক্ত ডোবা থেকে ৬ নভেম্বর অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়। লাশের পরিচয় সনাক্ত করতে নিহতের ছবি বিভিন্ন থানা ও গণমাধ্যমে দেয়া হয়। গত ৪ নভেম্বর যশোরে একটি ইটভাটায় কাজের জন্য বাড়ী থেকে বের হয় ইসমাইলের ভাই ইব্রাহিম মোড়ল।

ইসমাইল জানান, জায়গা-জমির একটি মামলার ধার্যদিন জানানোর জন্য ইব্রাহীমের কাছে  ফোন দেন। তা বন্ধ পান। এবার বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিতে থাকেন। গত ৯ নভেম্বর সাতক্ষীরা আদালত থেকে বাড়ি ফেরার পথে জনৈকা মহিলা তাকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধারের কথা জানায়। এক পর্যায়ে তিনি লাশের আকার আকৃতি জেনে পরেরদিন স্থানীয় ইউপি চেয়ারম্যানকে সাথে নিয়ে কপিলমুনি পুলিশ ফাঁড়িতে উপস্থিত হন। লাশের বিবরণ ও ছবিতে পরিধেয় কাপড় দেখে নিহত যুবক তার ভাই বলে সনাক্ত করেন।

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, স্বজনদের মাধ্যমে লাশটি শনাক্ত করা সম্ভব হয়েছে। লাশটি আঞ্জুমান মফিদুলে দাফন করা হয়েছে। তবে হত্যার রহস্য কি বা কারা জড়িত তা উদঘাটনে চেষ্টা চলছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *