May 5, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

পবিত্র আশুরা উপলক্ষে ইমামপাড়া পরিদর্শনে নগর বিএনপি

খবর বিজ্ঞপ্তি
পবিত্র আশুরা উপলক্ষে আজ শনিবার বিকেলে খালিশপুর হাউজিং এর ইমাম পাড়া এবং বাদ মাগরিব ফেরিঘাট মোড়ের ইমাম পাড়ায় যান এবং ফুলের শুভেচ্ছা জানান নগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু। নগর বিএনপির পক্ষ থেকে তিনি ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এ সময় মঞ্জু বলেন, হিজরি ৬১ সালের ১০ মহররম মহানবী হযরত মুহম্মদ (সা.) এর প্রিয় দৌহিত্র হযরত ইমাম হোসেন (র.) ও তার পরিবারবর্গ কারবালার প্রান্তরে শাহাদত বরণ করেন। সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় তাদের এ আত্মত্যাগ মুসলিম উম্মাহর জন্য এক উজ্জ্বল ও অনুকরণীয় দৃষ্টান্ত সৃষ্টি করেছে। তাদের এই দৃষ্টান্ত অনুসরণ করে জনগণের সেবাই সকলকে এক সঙ্গে কাজ করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, আরিফুজ্জামান অপু, আসাদুজ্জামান মুরাদ, ইকবাল হোসেন খোকন, আবুল কালাম জিয়া, মহিউদ্দিন টারজান, সুলতান আহমেদ, মেহেদী হাসান সোহাগ, মোল্যা ফিরোজ আহমেদ, শাকিল আহমেদ, ইকবাল হোসেন, সেলিম নবী ডালু, জাবীর আলি, ইফতেখার জাহান নবীন, ওহাব শরীফ, সুলতান মাহমুদ সুমন, আতিয়া রহমান, শফিক মাস্টার, মুশফিকুর রহমান অভি, আরিফুর রহমান অলিফ, লাভলু শেখ, মো. রাশেদ, মাহিম আহমেদ রুবেল, রাজিবুল হাসান বাপ্পী, মাসুদ রানা, শামসুর রহমান মানিক, ডালিম কাজী, ইয়াসিন আরাফাত, রাজু আহমেদ রাজ, এমরান হোসেন, রিপন শিকদার, মনির হোসেন, আল মুহাইমিন রেজা, আসাদুজ্জামান রিপন, নাসির শিকদার, ডাবলু খন্দকার, সাইদুল ইসলাম সাদী, সিয়াম আহম্মেদ সাগর, মাসুম তামিম প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *