May 5, 2024
আঞ্চলিক

নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম, ফরিদপুরে প্রেরণ

 

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শেখ মনিরুজ্জামানকে লাঠি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে ইতনা-রাধানগর গ্রামের বুড়ো ঠাকুরের গাছতলায় এ হামলা হয়। তিনি ইতনা ইউনিয়নের চরদৌলতপুর গ্রামের শেখ আব্দুল মান্নানের ছেলে এবং ইতনা কলেজের প্রভাষক। মনিরুজ্জামান (৫০) তিনি ইতনা ইউপির সাবেক চেয়ারম্যান ও আসন্ন ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি ইতনা ইউপিতে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করছেন।

এলাকাবাসী জানান, তিনি নিজে মোটরসাইকেল চালিয়ে ওই এলাকা দিয়ে যাচ্ছিলেন। ফাঁকা রাস্তায় তাঁর গতিরোধ করে তাঁর ওপর হামলা করা হয়। এরপর স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে নির্বাচনকে কেন্দ্র করে তাঁর ওপর এই হামলা হয়েছে। তাঁর মাথায় লাঠির আঘাত এবং পেটে ধারালো অস্ত্রের কোপ।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা বলেন, নির্বাচনকে কেন্দ্র করে বা পূর্ব শত্রæতার জেরে ওই হামলা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর উপজেলার ১২ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *