May 17, 2024
আঞ্চলিক

নৌকাকে বিজয়ী করতে সকলকে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে নাগরিক অধিকার প্রয়োগ করতে হবে

খুলনা-৩ আসনের আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বাংলাদশে আ’লীগের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্রের জবাব দিতে আগামী ৭ জানুয়ারির নির্বাচন দেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ ও চ্যালেঞ্জের। ষড়যন্ত্রকারীদের বুঝিয়ে দিয়ে প্রমাণ করতে হবে দেশের জনগণ উন্নয়নের পক্ষে, শান্তির পক্ষে শেখ হাসিনার পক্ষে। চ্যালেঞ্জ মোকাবেলায় নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে সকলকে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে নাগরিক অধিকার প্রয়োগ করতে হবে। তিনি বলেন একমাত্র আ’লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশের সকল ধর্মের মানুষ নিরাপদে ও শান্তিতে থাকে। তিনি বলেন শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছে আপনাদের ভালো রাখার জন্য, সা¤প্রদায়িক স¤প্রীতি বজায় রেখে সকল ধর্ম ও বর্ণের মানুষকে শান্তিতে ও নিরাপদে রাখার জন্য।
তিনি গতকাল বুধবার বেলা ১১টায় আড়ংঘাটা থানাধীন তেলিগাতী নেপাল আশ্রম পূজা মন্দির চত্বরে পূজা কমিটির আয়োজনে অসা¤প্রদায়িক চেতনা ও বাংলাদেশ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

 

আড়ংঘাটা থানা হিন্দু বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ ও তেলিগাতী নেপাল আশ্রম পূজা কমিটির সভাপতি দেবাশীষ মন্ডল উজ্জ্বলের সভাপতিত্বে এবং তেলিগাতী নেপাল আশ্রম পূজা কমিটির সাধারণ সম্পাদক পবিত্র মন্ডলের সঞ্চালনায় মতবিনিময় সভায় সম্মানিত অতিথি ছিলেন কুয়েটের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া। বিশেষ অতিথির বক্তৃতা করেন এস এম কামাল হোসেনের নির্বাচনী চিফ এজেন্ট মোঃ মাহাবুবুর রহমান, আ’লীগ নেতা বেগ লিয়াকত আলী, কুয়েটের সিএসই বিভাগের অধ্যাপক ড. পিন্টু চন্দ্রশীল, শেখ আবিদ হোসেন, শেখ আনিছুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ সাজ্জাদুর রহমান লিংকন, মিতা বাগচি প্রমুখ।

সভায় ১০নং ওয়ার্ড কাউন্সিলর শরিফুল ইসলাম প্রিন্স, মোড়ল আনিসুর রহমান, মনির শিকদার, কাজী জাকারিয়া রিপন, ইউসুফ আলী খলিফা, ইউপি সদস্য জি, এম এনামুল কবির, কাজী শহিদুল ইসলাম পিটো, সাবেক মেম্বর সরদার মতিয়ার রহমান, আখতার শিকদার, দিপক হালদার, কাজী মঈনুল ইসলাম বাবলু, শেখ জাহিদ ইকবাল, মনিরুল ইসলাম মানো, শেখ রমজান আলী, বিপ্লব কুমার মন্ডলসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জাব্দীপুরে উঠান বৈঠক : খুলনা-৩ আসনের নৌকা মার্কা প্রার্থী এস এম কামাল হোসেনের পক্ষে যোগীপোল ইউনিয়নের জাব্দীপুর ইউনিয়ন কাউন্সিলের সামনে ৬নং ওয়ার্ডবাসী গতকাল বুধবার আসরবাদ আলোচনা সভা এবং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় সভাপতিত্ব করেন আ’লীগ নেতা হোসেন আলী হাওলাদার। প্রধান অতিথি ছিলেন যোগীপোল ইউপি চেয়ারম্যান সাজ্জাদুর রহমান লিংকন। অনুষ্ঠান পরিচালনা করে শেখ হায়দার আলী। এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম, মোঃ হাবিবুর রহমান খান, হোসাইন খন্দকার, মামুন মাস্টার, মিজানুর রহমান মিঠু, রমজান আলী ছোট, আঃ রাজ্জাক, শেখ নজরুল ইসলাম, মোঃ মিজান, জহুরুল ইসলাম, খাদিজা বেগম, আয়শা বেগম, মোঃ মোতালেব হাওলাদার, মঞ্জু বাবুর্চি প্রমুখ।
খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগ : খুলনা-৩ আসনে নৌকা প্রার্থী এস এম কামাল হোসেনের পক্ষে সংগঠনের সভাপতি শেখ মোঃ আবু হানিফ ও সাধারণ সম্পাদক এম এম আজিজুর রহমান রাসেলের নেতৃত্বে বুধবার বেলা ১১টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত কুয়েট রোড, ফুলবাড়ীগেট বাজার, দেয়ানা এলাকা, মহানগরীর ৪ নম্বর ওয়ার্ডের বিভিন্ন স্থানসহ বিএল কলেজ গেট সংলগ্ন বিভিন্ন দোকান এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ডের কাউন্সিলর গোলাম রব্বানী টিপু, মোঃ রেজাউল ইসলাম রাজা, আবির মালিক, মোঃ ওহিদুজ্জামান, মোঃ আবু সাঈদ খান, শেখ হেলাল বাবু, ইঞ্জিনিয়ার মিঠুন কুমার ঘোষ, শিশির বর, সুজল সেন, সোহাগ জমাদ্দার, কাজী মাহবুব, কুশল মন্ডল, রিফাত হোসেন, শেখ মোঃ রাসেল প্রমুখ।

শেয়ার করুন: