April 16, 2024
জাতীয়

নোয়াখালীতে দুই সন্তানের জননীকে গণধর্ষণ

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার বারগাও ইউনিয়নে দুই সন্তানের জননীকে অপহরণের পর গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার বিকালে পুলিশ আমিনুল ইসলাম মন্টু ও নিজাম উদ্দিন নামে দুই জনকে গ্রেফতার করেছে।

এর আগে খবর পেয়ে বুধবার মধ্যরাতে বারগাঁও ইউনিয়নের দৌলতপুর গ্রামের একটি পুকুর পাড় থেকে পুলিশ ওই নারীকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। নির্যাতিতা নারী একই উপজেলার নাটেশ্বর ইউনিয়নের পূর্ব নাটেশ্বর গ্রামের বাসিন্দা।

অতিরিক্ত পুলিশ সুপার দীপক জৌতি খিসা জানান, এ ঘটনায় নির্যাতিতার বাবা আবদুল বাকী বাদী হয়ে চারজনের নাম উলে­খ করে বৃহস্পতিবার দুপুরে সোনাইমুড়ি থানায় একটি ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় আমিনুল ইসলাম ও নিজাম উদ্দিন নামে দুই আসামিকে গ্রেফতার করে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে।

ভিক্টিমের বাবা আবদুল বাকী জানান, মঙ্গলবার রাতে আমার মেয়ে নাটেশ্বর থেকে বারগাও নানার বাড়িতে যাওয়ার পথে তাকে অপহরণ করে নিয়ে যায় এবং রাতভর গণধর্ষণ করে। স্থানীয় যুবলীগ নেতা এমরান পুলিশকে খবর দেয়। পুলিশ অচেতন অবস্থায় বারগাও পুকুরের পাড় থেকে তাকে উদ্বার করে হাসপাতালে ভর্তি করে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তবে সে স্বামী পরিত্যক্তা গৃহবধূ। তার দুটি সন্তান রয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *