May 3, 2024
খেলাধুলা

নিজেদের মাঠেও পাকিস্তানকে ‘ভয়’ পাচ্ছেন সাউদি

টি-টোয়েন্টি সিরিজটি হেরেছে এক ম্যাচ বাকি থাকতেই। টেস্ট তো আরও কঠিন ফরমেট। এই ফরমেটে নিউজিল্যান্ডের প্রতিকূল কন্ডিশনে লড়তে পারবে পাকিস্তান? কিউইদের যে বোলিং আক্রমণ, সফরকারি যে কোনো দলের জন্যই তো তা ভয়ের কারণ।

তবে কিউই বোলিংয়ের অন্যতম কার্যকর অস্ত্র টিম সাউদি বলছেন উল্টো কথা। পাকিস্তানকে বরং সমীহ করছেন তিনি। কিউই গতিতারকার ধারণা, পাকিস্তানের যে বোলিং আক্রমণ আছে তাতে তাদের বিপক্ষে কঠিন লড়াই হবে।

মাউন্ট মুঙ্গানুইয়ের বে ওভালে বক্সিং ডে’তে (২৬ ডিসেম্বর) শুরু হচ্ছে নিউজিল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টটি। সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাঠে দুই টেস্টেই ইনিংস ব্যবধানে জিতেছে কিউইরা। পাকিস্তানের জন্য যেটা দুশ্চিন্তার কারণ হতে পারে।

তবে টিম সাউদি প্রতিপক্ষ দলকে সমীহ করে বললেন, ‘আমার মনে হয়, পাকিস্তান খুব ভালোমানের দল। তাদের দুর্দান্ত একটি বোলিং আক্রমণ আছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে যেমন ছিল, পাকিস্তানের বিপক্ষে লড়াইটা একদমই আলাদা ধরনের হবে।’

সিরিজ শুরুর আগেই পাকিস্তান হারিয়েছে তাদের নিয়মিত অধিনায়ক ও দলের ব্যাটিং স্তম্ভ বাবর আজমকে। চোটের কারণে টেস্ট শুরুর ঠিক আগে ছিটকে গেছেন তারকা অলরাউন্ডার শাদাব খানও।

তবে এতে পাকিস্তান দল দুর্বল হয়ে গেছে, মানতে নারাজ সাউদি। তিনি বলেন, ‘তারা চোটের কারণে প্রথম টেস্টে দুজন অভিজ্ঞ খেলোয়াড়কে পাচ্ছে না। তবে আমি নিশ্চিত, যারা সুযোগ পাবে তারাও ভালো করবে। এটা নতুন এক চ্যালেঞ্জ। ওয়েস্ট ইন্ডিজ দল চলে গেছে, পাকিস্তান দলের বিপক্ষে আমাদের নতুন চ্যালেঞ্জ অপেক্ষা করছে।’

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *