April 24, 2024
আঞ্চলিকলেটেস্ট

নিউমার্কেট ও দৌলতপুরে কেসিসি’র ভ্রাম্যমাণ আদালতের অভিযান ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

নগরীর নিউমার্কেট কাঁচা বাজার ও দৌলতপুর বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে মঙ্গলবার সকালে পবিত্র রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে এ অভিযান পরিচালিত হয়।
অভিযানকালে নিউমার্কেট কাঁচা বাজারে মূল্য তালিকায় ভুল থাকায় হালিম স্টোরের মালিক মোঃ বাদলকে ৫শ’ টাকা, মূল্য তালিকা প্রদর্শন না করায় জাকারিয়া ফিসের মালিক মোঃ ফিরোজকে ৫শ’ টাকা জরিমানা করা হয়। এছাড়া দৌলতপুর বাজারে পানি মিশ্রিত দুধ বিক্রির অপরাধে মোঃ রাকিবকে ৫শ’ টাকা, প্রিমিসেস লাইসেন্স না থাকায় পাবনা মিষ্টি ঘরের মালিক মোঃ সুমনকে ২ হাজার ৫শ’ টাকা, বিএসটিআই লাইসেন্স-এর মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সেফ ফুড-এর মালিক আশিকুর রহমানকে ১ হাজার টাকা এবং ভেটেরিনারি পরীক্ষাবিহীন ও নির্দিষ্ট কসাই খানায় জবাই না করে মাংস বিক্রির অপরাধে মোঃ আকরাম শেখকে ৫ হাজার টাকা জরিমানাসহ ২৫ কেজি মাংস জব্দ করে গোয়ালখালীর দৃষ্টি ও বাকশ্রবন প্রতিবন্ধী আবাসিক নিবানে (পিএইচটি সেন্টার) হস্তান্তর করা হয়।

 

কেসিসি’র এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল আফরোজ স্বর্ণা’র নেতৃত্বে পরিচালিত অভিযানে উপস্থিত ছিলেন ভেটেরিনারি সার্জন ড. পেরু গোপাল বিশ্বাস, বাজার সুপার মোঃ আব্দুল মাজেদ মোল­া, বিএসটিআই-এর ফিল্ড অফিসার নাঈর আউসাফ রহমান, পরিদর্শক মোঃ আলী হাসান।

শেয়ার করুন: