May 9, 2024
জাতীয়

নাটোরে শিক্ষিকাকে ছুরিকাঘাতের পর পুকুরে ফেলে হত্যা

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

নাটোরের গুরুদাসপুর উপজেলায় এক স্কুল শিক্ষিকার লাশ উদ্ধার করা হয়েছে; যাকে বাড়িতে ঢুকে ছুরিকাঘাতের পর পুকুরে ফেলে দেওয়া হয়েছিল বলে পুলিশ জানায়। উপজেলার নাজিরপুর ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে বলে গুরুদাসপুর থানার ওসি জানান। নিহত লতিফা হেলেন (৪০) মঞ্জু গুরুদাসপুর উপজেলার বৃকাশো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ছিলেন।

ওসি বলেন, ঘটনার সময় লাতিফা নাজিরপুর ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে তার মায়ের বাড়িতে ছিলেন। এক পর্যায়ে তার মা পাশের বাড়িতে গেলে দুর্বৃত্তরা ওই বাসায় ঢুকে লতিফাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পাশের একটি পুকুরে ফেলে দিয়ে পালিয়ে যায়।

তিনি বলেন, পরে লতিফার মা ফিরে এসে পুরো বাড়ি রক্তাক্ত অবস্থায় দেখে চিৎকার শুরু করলে প্রতিবেশীরা এগিয়ে যায়। এ সময় লতিফাকে ঘরে না পেয়ে তারা আশেপাশে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায়ে পুকুরে লফিতার লাশ পড়ে থাকতে দেখা যায়।

নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত রানা জানান, ওই শিক্ষিকার সঙ্গে তার স্বামীর ছাড়াছাড়ি হয়ে গেছে। তাদের একমাত্র ছেলে বাবার সঙ্গে থাকে। তিনি বলেন,ঘটনার সময় লতিফা তার মায়ের বাড়িতে ছিলেন। ওই সময় বাড়িতে কেউ ছিলো না। দুর্বৃত্তরা মুহূর্তের মধ্যে ঘটনা ঘটিয়ে পালিয়ে যায়। লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় জাড়িতদের গ্রেপ্তার করতে অভিযান শুরু হয়েছে বলে জানান ওসি।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *