May 17, 2024
জাতীয়

নাটোরে ঘরের ভেতরে মায়ের লাশ, পুকুর পাড়ে ছেলের

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

নাটোরের নলডাঙ্গায় নিজ ঘর থেকে এক নারীর এবং ও বাড়ির পাশের পুকুর পাড় থেকে তার দুই বছরের ছেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। নলডাঙ্গা থানার ওসি শফিকুর রহমান জানান, বুধবার ভোরে উপজেলার বাশিলা উত্তরপাড়া গ্রাম থেকে লাশ দুটি তারা উদ্ধার করেন।

শারমিন ওই এলাকার আমজাদ হোসেনের ছেলে মাহামুদুল হাসান মুন্নার স্ত্রী। মাহামুদুল ঢাকায় থেকে একটি পোশাক কারখানায় কাজ করেন।

ওসি বলেন, শারমিন সন্তানকে নিয়ে শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতেন। মঙ্গলবার রাতের খাবার খেয়ে শারমিন তার ছেলেকে নিয়ে তাদের ঘরে ঘুমিয়ে পড়েন। পরে সেহেরির সময় বাড়ির লোকজন তাদের ডাকতে গিয়ে ঘরের ভেতর গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় শারমিনের লাশ পড়ে থাকতে দেখে। এ সময় আব্দুল্লাকে ঘরে না পেয়ে বাড়ির লোকজন ও প্রতিবেশীরা তাকে আশেপাশে খুঁজতে শুরু করে। পরে বাড়ির পাশের একটি পুকুর পাড়ে আব্দুল্লার লাশ পাড়ে থাকতে দেখে তারা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে।

এ পুলিশ কর্মকর্তা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চুরি বা ডাকাতির উদ্দেশ্যে রাতে কে বা কারা শারমিনের ঘরে ঢোকে। এ সময় শারমিন দেখে ফেলায় তাকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয় এবং পালিয়ে যাওয়ার সময় আব্দুল্লাকে পুকুরে ফেলে দেওয়া হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, তবে ঘর থেকে কোন কিছু লুট হয়েছে গেছে কিনা তা এখনও জানা যায়নি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *