April 28, 2024
জাতীয়

না’গঞ্জে বোনের বাড়ি থেকে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

দক্ষিণাঞ্চল ডেস্ক

নারায়ণগঞ্জের বন্দর এলাকায় লায়লা আক্তার (২০) নামে এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বন্দর থানাপুলিশ। গতকাল শুক্রবার দুপুরে বন্দর থানার সোনাকান্দা এনায়েতনগরের নয়াপাড়া এলাকা থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। নিহত লায়লা আক্তার কুমিল্লার দাউদকান্দি থানার পিতাম বরদীর খামার পাড়া এলাকার মোস্তাক ভূঁইয়ার মেয়ে। তিনি গৌরিপুর মুন্সি কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্রী।

জানা যায়, সপ্তাহখানেক আগে কলেজ বন্দর এলাকায় বড় বোনের বাড়িতে বেড়াতে যান ছাত্রী লায়লা আক্তার। গত বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে বড় বোন ও তার প্রবাসী স্বামীর সঙ্গে কথা বলে পাশের একটি রুমে ঘুমাতে যান তিনি। পরে শুক্রবার সকালে অনেক বেলা হলেও লায়লা ঘুম থেকে না বড় বোন তার মোবাইলে ফোনকল করতে থাকেন। ফোনকল রিসিভ না করায় এক পর্যায়ে বাড়ির লোকজন পুলিশে খবর দেন। পরে দুপুরের দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লায়লার মরদেহ উদ্ধার করে।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) আজহারুল ইসলাম জানান, রাতের কোনো এক সময়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *