May 17, 2024
জাতীয়

না’গঞ্জে ফেসবুকে লবণের দাম বাড়ার গুজব, আটক ১

দক্ষিণাঞ্চল ডেস্ক

নারায়ণগঞ্জে দাম বেড়ে যাবে গুজবে নিতাইগঞ্জের পাইকারি বাজারে লবণ বিক্রির হিড়িক পড়ে গেছে।  গতকাল মঙ্গলবার দুপুর থেকে লোকজন দোকানে ভিড় করে লবণ কিনতে থাকেন। তবে বিক্রেতারা জানান, দাম বাড়ানোর বিষয়টি তাদের জানা নেই। আগের দামেই লবণ বিক্রি করছেন তারা।

এদিকে, নিতাইগঞ্জে ফেসবুকে দাম বাড়ার গুজব ছড়ানোর অভিযোগে আবদুল করিম নামে এক যুবককে আটক করেছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, নিতাইগঞ্জে দোকানের সামনে দাঁড়িয়ে দাম বেড়ে যাবে প্রচারণার পাশাপাশি ফেসবুকেও স্ট্যাটাস দিয়েছে ওই যুবক। সে কারণে তাকে আটক করা হয়েছে।

নিতাইগঞ্জ এসআর ট্রেডিংয়ে বিক্রেতা বাবু মিয়া বলেন, ফেসবুকে একটি খবর বের হয়েছে যে লবণ সঙ্কট। কিন্তু বাজারে কোন লবনের সঙ্কট নেই। এ খবরের পর চাহিদার চেয়ে বেশি লবণ বিক্রি হয়েছে কিন্তু সেটিও পুরনো দামেই। ক্রেতারা ১০ বস্তার পরিবর্তে ৫০ বস্তা লবণ নিচ্ছে।

গোপলদী এলাকা থেকে আসা ক্রেতা আবু হানিফ জানান, তিনিও লবণ সঙ্কটের খবর ফেসবুকে জেনেছেন। কিন্তু বাজারে গিয়ে জেনেছেন যে এ খবর গুজব। সঙ্কট ও দাম বাড়ার কোন আশঙ্কা নেই। ওই বাজারে পুলিশের একটি দল টহল দিতেও দেখা গেছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *