May 2, 2024
আঞ্চলিক

নগর স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভা অনুষ্ঠিত

 

 

 

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, জাতিকে মুক্ত করতে হলে সকল রাজনৈতিক শক্তি ও জনগনের বৃহত্তর ঐক্য গড়ে তুলতে হবে। বেগম খালেদা জিয়াকে প্রতিহিংসামূলক মামলায় অন্যায় দন্ড দিয়ে কারাগারে পাঠিয়ে তার জীবন সংশয় সৃষ্টির সাথে সাথে গণতন্ত্রকেও হত্যার চক্রান্ত করছে। ঐক্যবদ্ধ বিএনপি, শক্তিশালী বিএনপি এবং শক্তিশালী অঙ্গদল গঠন করে এই দুঃশাসনকে প্রতিহত করতে হবে।

গতকাল বুধবার খুলনায় মহানগর স্বেচ্ছাসেবক দল আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় বিএনপি নেতা মঞ্জু এ সব কথা বলেন। বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর  ৩৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে খুলনা মহানগর বিএনপি আয়োজিত ৫ দিনের কর্মসূচি দ্বিতীয় দিনে অনুষ্ঠিত এ আলোচনা শেষে শহীদ জিয়ার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয় এবং পরে দুঃস্থদের মাঝে তবারক বিতরন করা হয়।

মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি একরামুল হক হেলালের সভাপতিত্বে এবং মুনতাসির আল মামুনের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির সাধারণ সম্পাদক  মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, অধ্যাপক আরিফুজ্জামান অপু, শফিকুল আলম তুহিন, আসাদুজ্জামান মুরাদ। প্রধান বক্তা ছিলেন নগর বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আজিজুল হাসান দুলু। বিএনপি নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন এ্যাড. গোলাম মাওলা, এহতেশামুল হক শাওন, মুর্শিদ কামাল, শামসুজ্জামান চঞ্চল, মাহবুব হাসান পিয়ারু, শরিফুল ইসলাম বাবু, হেলাল আহমেদ সুমন, আব্দুল আজিজ সুমন, মুজিবর রহমান ফয়েজ, মাহবুব হোসেন, কাজী মাহমুদ আলী, মিজানুর রহমান বাবু। স্বেচ্ছাসেবক দল নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন শফিকুল ইসলাম শাহিন, এস এম ময়েজউদ্দিন চুন্নু, কে এম মাহবুব আলম, শফিকুল ইসলাম টিপু, সাইফুল ইসলাম মল্রিখ, ওহিদুজ্জামান হাওলাদার, ইউসুফ মোল্লা, ইকবাল হোসেন, এ্যাড. ওমর ফারুক বনি, সোহরাব হোসেন, বেল্লাল শাহ, মহিদুল ইসলাম, মোঃ নাসিরউদ্দিন, আবুল কালাম প্রমুখ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *