April 25, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

নগর কৃষক লীগের বর্ধিত সভায় নতুন আহ্বায়ক কমিটি গঠন

খবর বিজ্ঞপ্তি
বৃহস্পতিবার বেলা ১১টায় বর্ধিত সভা করেছে খুলনা মহানগর কৃষক লীগ। বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক অধ্যা. নাজমুল ইসলাম পানুর সভাপতিত্বে দলীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভার উদ্বোধন করেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রিয় সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা-৬ আসনের সংসদ সদস্য আকতারুজ্জামান বাবু, কৃষক লীগের কেন্দ্রিয় সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হালিমা রহমান, জেলা কৃষক লীগের সভাপতি অধ্যা. আশরাফুজ্জামান বাবুল, সাধারণ সম্পাদক মানিকুজ্জামান অশোক। সভা পরিচালনা করেন এ্যাড. একেএম শাহজাহান কচি ও প্রভাষক মঈনুল ইসলাম।


সভায় পুরাতন কমিটি ভেঙ্গে দিয়ে এ্যাড. একেএম শাহজাহান কচিকে আহবায়ক এবং আবুল বরকত মো. আদেল মুকুলকে সদস্য সচিব করে একটি সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। কমিটিকে আগামী ০৩ (তিন) মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের নিদের্শনা দেয়া হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *