April 24, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

নগরীর ২৮নং ওয়ার্ড আ’লীগের সম্মেলন ১৫ অক্টোবর

সংগঠনকে শেখ হাসিনার নির্দেশ মত সাজাতে হবে : সিটি মেয়র

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, সংগঠনকে শেখ হাসিনার নির্দেশ মত সাজাতে হবে। এখানে কোন ধরনের অনুপ্রবেশকারী ষড়যন্ত্রকারীদের স্থান হবে না। তিনি আরো বলেন, ২৮নং ওয়ার্ডের সম্মেলন ১৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। এই সম্মেলনকে নিয়ে কেউ বিতর্কের সৃষ্টি করার চেষ্টা করলে তার বিরুদ্ধে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্ধারিত তারিখের মধ্যে সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন করতে হবে। তিনি ওয়ার্ডের সকল নেতাকর্মীদের সম্মেলন সফল ভাবে সম্পন্ন করতে সহযোগিতা করার আহবান জানান।
বুধবার সন্ধ্যা ৭টায় ইলাক্স কমিউনিটি সেন্টারে ২৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডি এ বাবুল রানা।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর আ’লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জামাল উদ্দিন বাচ্চু, সাবেক দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সদর থানা আ’লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম। সভা পরিচালনা করেন মহানগর আ’লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক সম্পাদক এবং ওয়ার্ড সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব হাফেজ মো. শামীম।
এসময়ে উপস্থিত ছিলেন আ’লীগ নেতা আলহাজ্ব শুকুর আহমেদ মোল্লা, ইলিয়াছ আহমেদ চৌধুরী, বাবুল সরদার বাদল, আজম খান, আউয়াল হোসেন ছোটন, সমীর কৃষ্ণ হীরা, আব্দুর রহিম বাবু, অমিতাভ ঘোষসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *