May 20, 2024
আঞ্চলিক

নগরীর আবাসিক হোটেলে অনৈতিক কার্যকলাপের অভিযোগে গ্রেফতার ২

দ. প্রতিবেদক

নগরীর ডাকবাংলা মোড়স্থ আবাসিক হোটেল খুলনা গার্ডেন থেকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ২ জন নারী পুরুষকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে অভিযান চালিয়ে একজন পুরুষ ও একজন মহিলাকে গ্রেফতার করা হয়।

গতকাল মামলার তদন্ত কর্মকর্তা ডিবি এসআই কাজী আবুল হাসান গ্রেফতার ২জনকে আদালতে হাজির করেন। আদালতের বিচারক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আমিরুল ইসলাম দু’জনের প্রত্যেককে ১৫দিনের বিনাশ্রম কারাদÐের আদেশ প্রদান করেছেন। অভিযুক্তরা হলেন খুলনা জেলার তেরখাদা থানার মল্লিকপুর গ্রামের মো. বাশার শেখের ছেলে হোটেলের কর্মচারী মো. শিমুল শেখ (২৬) ও লবণচরা থানাধিন মোহাম্মাদ নগর গুলুর বাড়ির ভাড়াটিয়া রাবেয়া আক্তার (২৬)। সে বাগেরহাট জেলার চিতলমারী থানার হিজলা শেখপাড়া গ্রামের মৃত ছালেক মোল্লার মেয়ে।

মামলার বিবরণে জানা যায়, গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে নগরীর ডাকবাংলা মোড়স্থ আবাসিক হোটেল খুলনা গার্ডেন অভিযান পরিচালনা করেন ডিবি এসআই কাজী আবুল হাসান। এসময় হোটেল কক্ষ থেকে ওই দু’জনকে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপের অভিযোগে গ্রেফতার করা হয়। তাদের গতকাল আদালতে প্রেরণ করা হয় যার প্রসিকিউশন নং-০৩/২০।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *