April 25, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

নগরীতে ৮৪০ পিস ইয়াবা ও তিনটি কার্তুজসহ আটক ২

দ. প্রতিবেদক
খুলনা মহানগরীতে ৮৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩টি বন্দুকের তাজা কার্তুজসহ দুইজনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার বেলা ১টার দিকে সোনাডাঙ্গা মডেল থানাধীন ছাত্তার বিশ্বাস রোড, কালভার্ট মোড়স্থ আজাদ ষ্টোর নামক দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন- নগরীর আড়ংঘাটা থানাধীন রায়েরমহল বাজার রোডস্থ মৃত কাজী ময়েন উদ্দিনের ছেলে কাজী আনিচুর রহমান (৫২) ও বাগেরহাটের মোড়েলগঞ্জ থানাধীন বাড়ইখালী (নদীর পাড়ে) এলাকার মোঃ আব্দুল করিমের ছেলে মোঃ শাহ আলম (৪০)। আটকরা দুজনেই বর্তমানে খুলনা নগরে বাসা ভাড়া নিয়ে থাকেন।
কেএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি ও মিডিয়া) মো. জাহাংগীর আলম জানান, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪০ পিস ইয়াবাসহ ওই দুজনকে আটক করা হয়। পরবর্তীতে বেলা ২টা ৩৫ মিনিটে ছাত্তার বিশ্বাস রোড (খোকন কমিশনারের গলি), আবুল কালাম মল্লিক এর ১২৫/৪নং বাসার ২য় তলায় পূর্ব পাশের ফ্লাটের ২নং আসামী মোঃ শাহ আলম এর ভাড়া বাসার শয়নকক্ষ থেকে ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩টি তাজা বন্দুকের কার্তুজ উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে জানা যায়- আটক ব্যক্তিদ্বয় দীর্ঘদিন ধরে খুলনা মহানগর এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কাজ করে আসছে। আসামী কাজী আনিচুর রহমানের বিরুদ্ধে ২টি মামলা এবং আসামী মোঃ শাহ আলমের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে। নতুন করে তাদের বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় পৃথক ভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *