April 25, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

নগরীতে ১২০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

দ. প্রতিবেদক
খুলনায় ১২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার দুপুর সাড়ে ১২টায় নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন গোবরচাকা মেইন রোড এলাকা থেকে তাদের আটক করা হয়। এ বিষয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
আটকরা হলেন- পাইকগাছা উপজেলার শান্তা এলাকার নুর মোহাম্মদ সরদারের ছেলে মোঃ মাসুম বিল্লাহ (৩৫) ও সোনাডাঙ্গা থানাধীন ১৭৯/৪ (ক) গোবরচাকা মেইন রোডের মোঃ শহিদুল ইসলাম সরদারের ছেলে মোঃ ওবাইদুল্লাহ সরদার (৩৬)।
খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি ও মিডিয়া) মোঃ জাহাংগীর আলম জানান, সোমবার দুপুরে নগর ডিবি পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সোনাডাঙ্গা মডেল থানাধীন পল্লী মঙ্গল স্কুলের পশ্চিম পাশে, গোবরচাকা মেইন রোডস্থ সরদার চাঁন মিয়া স্বাস্থ্য কেন্দ্রের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে মাদক ব্যবসায়ী মোঃ মাসুম বিল্লাহ’র বিরুদ্ধে ২টি মাদকের মামলা রয়েছে ও মাদক ব্যবসায়ী মোঃ ওবাইদুল্লাহ সরদার’র বিরুদ্ধে ১টি মাদকের মামলা রয়েছে। এ সংক্রান্তে আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সোনাডাঙ্গা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *