May 19, 2024
আঞ্চলিক

নগরীতে স্বেচ্ছাসেবক লীগের রজত জয়ন্তী উদযাপন

খবর বিজ্ঞপ্তি

গৌরবোজ্জ্বল সংগ্রাম ও সাফল্যের পথ বেয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ’র ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও রজত জয়ন্তী ২৭ শে জুলাই। এ উপলক্ষে সারা দেশের মত খুলনা মহানগর স্বেচ্ছাসেবকলীগ দলীয় কার্যালয়ে সকাল ১১টায় র‌্যালীপূর্বক আলোচনা সভায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব শেখ মোশাররফ হোসেন বলেন- মেধাবী, সৎ ও তরুন প্রজন্মের ভাবনীকে প্রাধান্য দিয়ে খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগকে আমরা নতুন করে সাজাতে কাজ করছি। আগামী সেপ্টেম্বর মাসে সম্মেলনের মাধ্যমে একটি একটি পরিচ্ছন্ন ও শক্তিশালী কমিটি খুলনাবাসীকে উপহার দেব। মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের যে সকল কর্মী ও শুভাকাঙ্খী রয়েছে তাদের শুভেচ্ছা জানাই।

খুলনা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলন জেড.এ মাহামুদ ডন এর পরিচালনায় একটি বর্নাঢ্য র‌্যালী সভাস্থল হতে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এরপরে দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে রজত জয়ন্তী পালন করে নগর স্বেচ্ছাসেবকলীগ।

এসময় অন্যানের মাধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মীর বরকত আলী, গোলাম রব্বানী টিপু, সাংগঠনি সম্পাদক কামাল শিকদার, সহ-দপ্তর সম্পাদক মোঃ জিলহাজ্ব হাওলাদার, ছাত্রলীগের সাধারন সম্পাদক এইচ এম আসাদুজ্জামান রাসেল, আধ্যাপক গাজী মোফাজ্জেল হোসেন, মোঃ বুলবুল আহম্মেদ, শেখ ইদ্রিস আলী, কারী মিজানুর রহমান, অধ্যাপক সুকুমার মন্ডল, ইব্রাহীম আহম্মেদ ফিরোজ তন্ময়, আশরাফুল আলম বাবু, মোঃ কামরুল ইসলাম, এস এম হোসেনুজ্জামান হোসেন, মোঃ জাহাঙ্গীর হোসেন, ইসমাঈল হোসেন, আব্দুর রব, কাজী সাহারিয়ার রিয়াদ সুমন, শেখ রায়হান উদ্দিন, শেখ সাহিদুল ইসলাম, শফিকুল ইসলাম অভি, তাসলিম হাসান মিলন, আব্দুল­াহ আল রোমান, সোহাগ গাজী, তাপস চৌদুরী, নাজমুল সাকিব, আমিরুল ইসলাম বাবু, মোঃ রিয়াজ, হাফেজ আশিকুর রহমান, মোঃ জিল­ুর রহমান, আলী আজগর, শেখ মাহামুদ,  শহিদুল ইসলাম, মোঃ ইকবাল হোসেন, শেখ আনোয়ার, মোঃ রফিকুল ইসলাম কাজল, মোঃ সহিদ, মোঃ মিজান, আব্দুল কুদ্দুস, ইমরান হোসেন, ফরহাদ, মীর রবিউল, দীর ইসলাম টুটুল, ইশারত শেখ, মোঃ রানা, নাঈম দেওয়ান, হিরোজ, শেখ তানবির আহম্মেদ, মোঃ মোবারক, তাপু মন্ডল, মুন্সী শামিম, মোঃ আনোয়ার, আবু হানিয়, মোঃ রহিম হাওলাদার প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *