April 20, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

নগরীতে রাজু হত্যা মামলায় গ্রেপ্তার তিনজনের আদালতে স্বীকারোক্তি

দ. প্রতিবেদক
খুলনা মহানগরীর লবণচরা থানা এলাকায় ইজিবাইক চালক রাজু হত্যা মামলায় গ্রেপ্তার তিনজন আসামি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বৃহস্পতিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ শাহিদুল ইসলাম ও সারওয়ার আহমেদের আদালতে জবানবন্দি দেয়। এর আগে তাদের গোপালগঞ্জ থেকে গ্রেপ্তার করে। এ সময় পুলিশ তাদের কাছ থেকে নিহতের ব্যবহৃত ইজিবাইকটি উদ্ধার করতে সক্ষম হয়। পরে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন। আসামিরা হলো গোপালগঞ্জের তেলিগাতি এলাকার মুজিবর শেখের ছেলে সোহাগ (৩২), গোপালগঞ্জের রঘুনানাথ পুরের টুলু সরদারের ছেলে অমিত (২২) ও একই এলাকার শাহাবুদ্দিন শেখের ছেলে শাহিন শেখ (২৮)।
মামালার তদন্ত কর্মকর্তা খুলনা সিআইডির পুলিশ পরিদর্শক মোঃ শহিদুল ইসলাম শাহিন জানান, গ্রেপ্তারকৃতরা হত্যাকাণ্ডের সাথে সরাসরি সম্পৃক্ত ছিলেন না। তবে এ মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। তারা ইজিবাইক ক্রয় বিক্রয়ের সাথে জড়িত। বুধবার রাত দুইটার দিকে প্রথমে সোহাগকে গ্রেপ্তার করা হয়। সে জানায় অমিতের কাছ থেকে আর অমিতকে জিজ্ঞাসা করা হলে শাহিন শেখের কাছ থেকে ইজিবাইকটি ক্রয় করেছে। পুলিশ উদ্ধারকৃত ইজিবাইকটি নিজেদের হেফাজতে রেখেছে।
২০২০ সালের ৯ অক্টোবর দুর্বৃত্তদের হাতে নির্মম হত্যাকাণ্ডের শিকার হয় লবণচরা এলাকার ইজিবাইক চালক মোঃ রাজু। ঘটনার পরেরদিন লবণচরা থানার পাশে মেইন রোড থেকে টেপ দিয়ে হাত পা বাধা অবস্থায় রাজুর লাশ উদ্ধার করে পুলিশ। পরে ওই ঘটনায় নিহতের পিতা ওলিয়ার রহমান অজ্ঞাতনামা আসামিদের নামে মামলা দায়ের করেন। মামলায় এ পর্যন্ত আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে গাড়ির মূল বিক্রেতা রহিমকে এখনও পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *