April 20, 2024
আঞ্চলিক

নগরীতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ : মামলার আসামির রিমাণ্ড নামঞ্জুর

দ: প্রতিবেদক

নগরীর সোনাডাঙ্গা মডেল থানা এলাকায় মাদ্রাসা ছাত্রী (১৯) কে ধর্ষণের মামলার আসামি আরিফ বিল­াহ ওরফে রাজন (২৯)’র রিমাণ্ড আবেদন নামঞ্জুর করেছে আদালত। পুলিশের ৫ দিনের রিমাণ্ড আবেদনের শুনানী শেষে গতকাল রবিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহীদুল ইসলাম এ আদেশ দিয়েছেন। এদিকে গতকাল মানবাধিকার বাস্তবায়ন সংস্থার খুলনা জেলা ও মহানগরের ৫ সদস্যের একটি দল ভিকটিম পরিবারের সাথে দেখা করেন। এসময় তারা এ মামলায় বাদি পক্ষকে আইনী সহায়তা প্রদানের প্রতিশ্র“তি দেন।

মানবাধিকার বাস্তবায়ন সংস্থার ওই টিমে উপস্থিত ছিলেন, খুলনা জেলার সাধারণ সম্পাদক এড. মোমিনুল ইসলাম, নগরের সাধারণ সম্পাদক এড. খন্দকার মজিবর রহমান, অচিন্ত কুমার দাস, আজিজুর রহমান ও সোহাগ দেওয়ান।

অভিযুক্ত আরিফ বিল­াহ ওরফে রাজন সোনাডাঙ্গা মডেল থানাধিন আইডিয়াল কলেজের সামনের মলি­ক সড়কের বাসিন্দা এ কে এম আলী হোসেনের ছেলে। দৌলতপুর বাজারের তার একটি গার্মেন্টস’র দোকান রয়েছে। এছাড়া ধর্ষণের শিকার ওই ছাত্রী খুলনা মহানগরীর একটি মহিলা কামিল মাদ্রাসার আলীম ২য় বর্ষের শিক্ষার্থী। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার থেকে ডাক্তারী পরীক্ষা শেষে রিলিজ দেয়া হয়েছে।

উলে­খ্য, পূর্ব পরিচয়ের জের ধরে গত ৭ জানুয়ারি বিকেলে ওই মাদ্রাসাছাত্রীকে সোনাডাঙ্গা মডেল থানাধীন আইডিয়াল কলেজের সামনের মলি­ক সড়কের বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে রাজন। এরপর তাকে শারীরিক নির্যাতনের পর এ ঘটনা কাউকে না বলতে তাকে নিষেধ করা হয়। বিষয়টি ওই ছাত্রী বাসায় ফিরে তার মাকে জানায়। এরপর তারা থানা পুলিশের কাছে গিয়ে ধর্ষণের ঘটনা জানায়। পুলিশ অভিযোগ গ্রহণ করে দৌলতপুর থানা এলাকা থেকে রাজনকে গ্রেফতার করে। এ ঘটনায় ওই মাদ্রাসাছাত্রী বাদি হয়ে সোনাডাঙ্গা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *