April 26, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

নগরীতে মদ ভেবে রাসায়নিক পানে দুই রং মিস্ত্রির মৃত্যু

দ. প্রতিবেদক
খুলনা সরকারি মহিলা কলেজের ল্যাব থেকে মদ ভেবে বিষাক্ত রাসায়নিক খেয়ে দুইজন রং মিস্ত্রির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিনগত রাতের পৃথক দুটি সময় তাদের মৃত্যু হয়।
নিহতরা হলেন- দৌলতপুরের পাবলা করিগর পাড়ার আবু তালেবের ছেলে পারভেজ বিশ্বাস (২৯) ও একই এলাকার রেজাউল করিমের ছেলে রফিকুল বিশ্বাস (৪০)। এ ঘটনায় মোমরেজ বিশ্বাসের ছেলে শামীম (৩২) আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর সবাই বয়রার খুলনা সরকারি মহিলা কলেজের ল্যাব রুমে বৃহস্পতিবার রং মিস্ত্রির কাজ করেছিলেন।
জানা যায়, দৌলতপুরের পাবলা কারিগরপাড়ার পারভেজের (২৯) বাড়ির পুকুরের সামনে বসে তিন বন্ধু পারভেজ (২৯) রফিক বিশ্বাস (৪০) ও শামীম (৩২) মিলে মদ্য ভেবে রাসায়নিক দ্রব্য পান করেন। পরে তিন জনের শরীর খারাপ হলে তার আত্মীয়-স্বজন পারভেজকে (২৯) রাতে হাসপাতালে ভর্তি করেন। শামীমকে ভোরে ভর্তি করেন। পারভেজ চিকিৎসাধীন অবস্থায় মারা যায় এবং রফিক বিশ্বাস বাসায় মারা যান। পরে তার আত্মীয়স্বজন উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে পারভেজ এবং রফিকের মরদেহ খুমেক হাসপাতালের মর্গে আছে। শামীম এখনো খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন আছেন।
খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোস্তাক আহমেদ বলেন, বয়রা কলেজ থেকে এলকোহল ভেবে রাসায়নিক দ্রব্য বাসায় নিয়ে পান করে রং মিস্ত্রী তিনজন। এর মধ্যে ২ জন মারা গেছেন। একজনের অবস্থা আশঙ্কাজনক।
খুলনা মহিলা কলেজের অধ্যক্ষ টিএম জাকির হোসেন বলেন, আমাদের সাইন্স ভবনের কাজ পেয়েছেন দৌলতপুরের এক কন্টাক্টর। ভবনের রিপিয়ার হয়ে গেছে। ওরা সাইন্স ল্যাবে রং করছিলো গতকাল বৃহস্পতিবার। ওখানে কিছু খালি বোতল ছিলো। যার মধ্যে কিছু থাকতে পারে। ওখান থেকে নিয়ে যেতে পারে। কালকে তিনজন কর্মচারী রংয়ের কাজ করেছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *