April 20, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

নগরীতে ব্যাংক থেকে গ্রাহকের দুই লাখ ৮০ হাজার টাকা চুরি

প্রতারক চক্রের এক সদস্য আটক

দ. প্রতিবেদক
খুলনায় ডাচবাংলা ব্যাংক অভ্যন্তরে গ্রাহকের থেকে ২ লাখ ৮০ হাজার টাকা চুরি করেছে একটি চক্র। রোববার বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর তেতুলতলা মোড়স্থ শাখায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে একজনকে আটক করে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও পুুলিশের সূত্র জানায়, ধীরেন চন্দ্র দেবনাথ নামের এক ব্যবসায়ী ওই টাকা জমা দিতে ব্যাংকে এসেছিলেন। তিনি টেবিলের পাশে টাকার ব্যাগটি রেখে ব্যাংকের জমা ফরম পূরণ করছিলেন। হঠাৎ দেখেন টাকা ভর্তি ব্যাগটি নেই। তিনি সাথে সাথে চিৎকার দিলে ব্যাংকের দারোয়ান গেট বন্ধ করে দেয়। কিন্তু ততোক্ষণে টাকার ব্যাগ নিয়ে প্রতারক চক্রটি সরে পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ এসে ব্যাংকের সিসি ফুটেজ দেখে প্রতারক সন্দেহে একজনকে আটক করে থানায় নিয়ে যায়। তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।
সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মমতাজুল হক বলেন, আটক আল আমীন প্রতারক চক্রের সদস্য। সে ব্যবসায়ী ধীরেন দেবনাথের টাকার ব্যাগটি একটু আড়াল করে তার সাথে কথা বলছিলেন; জিজ্ঞেস করছিল- আজ কত তারিখ, কি বার ইত্যাদি। মুহুর্তের মধ্যে সিন্ডিকেটের অপর সদস্য টাকা ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। সাথে সাথে ব্যবসায়ী বুঝতে পারেন, বিষয়টা। ওইসময়েই গেট লক করে দিয়ে প্রতারক চক্রের সদস্য আল আমীনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। ঘটনার পর থেকে ধৃত আল আমীনকে সাথে নিয়ে অভিযান চলছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *