April 26, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

নগরীতে প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ

খবর বিজ্ঞপ্তি
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন ছাড়া সামগ্রিক উন্নয়ন সম্ভব নয়। এ জন্য সরকারের পাশাপাশি কেসিসি’র পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে। তিনি কেসিসি তত্ত্বাবধানে পরিচালিত প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন প্রকল্পের আওতায় বাস্তবায়িত বিভিন্ন বাস্তবমুখী কর্মসূচির কথা তুলে ধরে বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা সহযোগিতার হাত বাড়ালে দেশের দারিদ্র বিমোচনের হার দ্রুত হ্রাস করা সম্ভব হবে বলে তিনি উল্লেখ করেন।
সিটি মেয়র রবিবার বিকেলে নগরীর নতুন বাজার এলাকায় প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ কালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। স্থানীয় ছবি ফিস প্রসেসিং ইন্ডাষ্ট্রিজ লি: এর পক্ষ থেকে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, ছবি ফিস প্রসেসিং ইন্ডাষ্ট্রিজ লি: এর চেয়ারম্যান কাজী বেলায়েত হোসেন, কেসিসি’র কাউন্সিলর কাজী আবুল কালাম আজাদ বিকুসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *