April 20, 2024
আঞ্চলিকলেটেস্ট

নগরীতে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক ৪

দ. প্রতিবেদক
খুলনা নগরীতে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে লবণচরা থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে দারোগালিজ এলাকা থেকে ২’শ পিচ ইয়াবাসহ দুই জনকে এবং লবণচরা জিরোপয়েন্ট থেকে ১ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করা হয়েছে।
লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমীর কুমার সরকার জানায়, বৃহস্পতিবার সকাল পৌনে ৭টায় লবণচরার দারোগালিজ এলাকায় শাহজালাল কার ওয়াস এর ভিতরে মুরগীর ফার্ম এর ঘরের মধ্যে থেকে ২’শ পিচ ইয়াবাসহ শহিদুল ইসলাম মল্লিক (৩২) ও মো: সুমন হাওলাদার (৩০) কে আটক করা হয়। এ ঘটনায় আসামী দ্বয়ের বিরুদ্ধে লবনচরা থানায় মাদক মামলা দায়ের হয়েছে যার নং ১৭। গ্রেফতারকৃত শহিদুল মোহাম্মদনগর পল্লবি সড়ক মন্টু মিয়ার বাড়ীর ভাড়াটিয়া টুকু মল্লিকের পুত্র এবং সুমন সোনাডাঙ্গা হাফিজ নগর ১ম গলির আঃ হাই হাওলাদারের পুত্র।
অপরদিকে বুধবার রাত পৌনে ১১টায় লবণচরা থানাধীন জিরোপয়েন্ট মোড় থেকে জহিরুল ইসলাম (২০) ও নাসির উদ্দিন (২২) কে ১ কেজি গাঁজাসহ আটক করা হয়েছে। এ ঘটনায় রাতেই আসামীদ্বয়ের বিরুদ্ধে লবনচরা থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে যার নং ১৫। আটককৃত জহিরুল কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন কালিপুর মধ্যপাড়া এলাকার সামছু মিয়ার পুত্র এবং নাসির একই থানাধীন কালিপুর উত্তরপাড়া এলাকার ওসমান মিয়ার পুত্র।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *