April 25, 2024
আঞ্চলিককরোনাবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

নগরীতে পাঁচ হাজার মাস্ক বিতরণ করবে বিএনপি

খবর বিজ্ঞপ্তি
আগামী শনিবার থেকে খুলনা মহানগরীর সকল ওয়ার্ডে নিম্ন আয়ের মানুষের মাঝে পাঁচ হাজার মাস্ক বিতরণ করবে খুলনা মহানগর বিএনপি। বুধবার সকালে করোনায় আক্রান্তদের সেবায় গঠিত কল সেন্টারে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং ৩৪টা ওয়ার্ডে ইউনিয়ন, ৫ থানা ও সকল অংগ সংগঠনের নেতৃবৃন্দের হাতে পাঁচ হাজার মাস্ক তুলে দেয়া হয়।
কল সেন্টারের পরিচালক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন নজরুল ইসলাম মঞ্জু, মুশার্রফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, স,ম আব্দুর রহমান, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, আসাদুজ্জামান মুরাদ, রেহানা আক্তার, মহিবুজ্জামান কচি, শেখ সাদি, ইউসুফ হারুন মজনু, হাসিনুর রশীদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, এনামুল হাসান ডায়মন্ড, কাজী মাহমুদ আলী, বদরুল আনাম, মেজবাহউদ্দীন মিজু, শফিকুল ইসলাম বাদল, সিরাজুল ইসলাম লিটন, খান শহীদুল ইসলাম, কেএম মাহবুব আলম, মেজবাউল আলম পিন্টু,শামীম আশরাফ, আল আমীন তালুকদার প্রিন্স, রাজিবুল ইসলাম বাপ্পী, নুর ইসলাম লিটন, আবু তালেব,ইমরান হোসেন, নাজিম উদ্দীন প্রমূখ।
সভায় বিশ্বব্যাপী করোনা ভাইরাসের দ্বিতীয় ওয়েভ বাংলাদেশে শুরুর আশঙ্কায় প্রস্তুতি গ্রহণ ও জনগণকে সচেতন করার ভবিষ্যৎ কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়। সভায় নাম প্রচারে অনিচ্ছুক একজন সমাজ সেবক ব্যবসায়ীর দেয়া ৪ হাজার মাস্ক, সাতক্ষীরার একজন ইউপি চেয়ারম্যনের দেয়া ১ হাজার মাস্ক ও তাবাসসুমের দেয়া ৬ হাজার টাকার অনুদান কৃতজ্ঞতা সহকারে গ্রহণ করা হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *