April 20, 2024
আঞ্চলিকলেটেস্ট

নগরীতে নয় মাসের শিশুকে জবাই করে হত্যা, ঘাতক মা আটক

দ: প্রতিবেদক

খুলনায় নয় মাস বয়সী শিশু মহেব ওরফে মেহেদীকে হত্যা করেছে মা। এ ঘটনায় মা শ্রাবণী আক্তারকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর রায়ের মহল দক্ষিণপাড়া সবুরের মোড়স্থ বায়তুর রহমাহ মসজিদ গলির বাঙ্গাল বাড়ি রোডে এ ঘটনা ঘটে। বটি দিয়ে ঘরের বিছানার ওপর তাকে জবাই করে হত্যার পর মা নিজেই বটি ধুয়ে রেখে দেয়। এ ঘটনায় মা শ্রাবণী আক্তারকে আটক করেছে পুলিশ।

নিহত শিশু ওই এলাকার জামাল সরদারের ছেলে। তিনি ঢাকার এস এস ট্রেডিং নামের একটি চকলেট কোম্পানির খুলনায় এস আর (সরবরাহকারী) হিসেবে কর্মরত।

তাদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, জামাল বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর মা ও ছেলে ঘরেই ছিল। ১০টার দিকে মেজ ভাইয়ের বউয়ের কাছে তরকারি কাটার কথা বলে বটি চান শ্রাবণী। মাঝে মাঝেই এমন করে বটি নিতেন। পরে সেই বটি পাশের পুকুর থেকে ধুয়ে আবারও ফেরত দেন। কাঁথা দিয়ে রক্ত মুছে সেই কাঁথা পুকুরে ধুয়ে রোদে শুকাতে দেন তিনি। এরপর শাশুড়ির ঘরে গিয়ে চুপ করে বসে থাকেন শ্রাবণী।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফ হোসেন বলেন, বটি দিয়ে শিশুটির গলা কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করা হয়েছে। হত্যাকাণ্ডের পর ব্যবহৃত বটির রক্ত পানি দিয়ে ধুয়ে ফেলা হয়েছে। পরে শ্রাবণী ফোন করে জামালকে জানান যে, ছেলেকে গলা কেটে হত্যা করেছেন তিনি। এ ঘটনায়  শিশুটির মা শ্রাবণীকে আটক করা হয়েছে। শ্রাবণী আক্তারকে স্থানীয়রা মানসিক ভারসাম্যহীন বলছেন। তিনি আগেও দু’বার এই সন্তানকে হত্যা করার চেষ্টা করেন। তবে স্থানীয়রা দেখে ফেলায় সে সময় শিশুটি রক্ষা পায়।

জামালের মেজ ভাই সুমন সরদার বলেন, জামাল ফোন করে ঘরে গিয়ে কিছু হয়েছে কিনা তা দেখতে বলেন। এ সময় তাঁরা ঘরে গিয়ে দেখেন বিছানায় মেহমেদের গলাকাটা লাশ পড়ে আছে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় শ্রাবণীকে আটক করে নিয়ে যায় পুলিশ। শ্রাবণী মানসিক ভারসাম্যহীন কিনা, তা তাঁরা জানেন না।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *