April 26, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

নগরীতে নেওয়াজ হত্যা মামলায় গ্রেপ্তার ৩, একজনের স্বীকারোক্তি

দ. প্রতিবেদক
নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধীন ১নং বয়রা এলাকায় এস এম নেওয়াজ মোর্শেদকে (৩৫) কুপিয়ে হত্যার ঘটনায় তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টা পার হওয়ার আগেই ঘটনার মোটিভ উদ্ধারের পাশাপাশি অপরাধের সাথে জড়িত মূল আসামীদের ধরতে সক্ষম হয়েছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলেন- হাফিজনগর এলাকার রাঙ্গা মিয়ার বস্তির বাসিন্দা বাবু হাওলাদারের ছেলে নূর ইসলাম (২৩), সোনাডাঙ্গা ময়লাপোতা এলাকার আবুল হোসেনের দুই ছেলে রানা খান (২৫) ও শফিকুল ইসলাম খান (৩২)। এদের মধ্যে নূর ইসলাম বুধবার দুপুরে মহানগর হাকিম তরিকুল ইসলামের আদালতে হত্যাকাণ্ডে নিজে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেন। এর আগে বুধবার সকাল সাড়ে ১০টায় হাফিজনগরে অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি নূর ইসলামকে ও অপর দুইজনকে দুপুর ২টার দিকে সোনাডাঙ্গা ময়লাপোতা নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ।
জানা গেছে, আর্থিক লেনদেনের বিরোধে নগরীর ১নং ছোট বয়রা ক্রস রোডের রুবির দোকানের পাশে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে সোনাডাঙ্গা থানাধীন ময়লাপোতা এলাকার এস এম শাহজাহানের পুত্র নেওয়াজের মৃত্যু হয়। মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টায় ১০/১২ জনের একটি দল নেওয়াজ মোর্শেদের ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দ্বারা নেওয়াজের ঘাড়, হাত ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়িভাবে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় মঙ্গলবার রাতেই নিহতের ভাই শামীম পারভেজ বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ৮ থেকে ১০ জনকে আসামী করে সোনাডাঙ্গা মডেল থানায় মামলা দায়ের করেন।
সোনাডাঙ্গা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মমতাজুল হক জানান, এ হত্যায় তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে এক আসামি আদালতে স্বীকারোক্তি দিয়েছেন। অন্যান্য আসামিকে গ্রেফতারে জোর চেষ্টা চলছে।
মামলার তদন্ত কর্মকর্তা এস আই সোবহান মোল্যা বলেন, নিহত নেওয়াজের সাথে আসামীদের আগে থেকে টাকা পয়সার লেনদেন নিয়ে বিরোধ ছিল। গ্রেফতারকৃত আসামী নূর ইসলাম তার জবানবন্দিতে তা স্বীকার করেছেন। একই সাথে নূর ইসলাম হত্যার সাথে জড়িত মর্মেও আদালতকে জানিয়েছেন। এছাড়া আসামি রানা ও শফিকুলকে আদালতে সোপর্দপূর্বক ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন করা হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *