May 6, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

নগরীতে দুর্বৃত্তের হামলায় আহত যুবককে ঢাকায় প্রেরণ, আটক ২

দ. প্রতিবেদক
খুলনা মহানগরীতে আহত যুবক শামীম গাজী শান্ত (২৫) কে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে নেওয়া হয়েছে। হামলার শিকার ওই যুবক বর্তমানে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। এদিকে এ ঘটনায় দুইজনকে আটক করেছে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ।
সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল ইসলাম বলেন, শান্তর কাছে ৪০-৪৫ হাজার টাকা পাবে তার কিছু বন্ধু। বেশ কিছুদিন ধরে তার বন্ধুরা টাকা চাইলেও শান্ত দিচ্ছিল না। টাকা না দেয়ায় তাকে ধরে নিয়ে কুপিয়েছে বলে জানা গেছে। তার পিতা দুলাল গাজী মামলা করেছেন। ঘটনার সাথে জড়িত বাবু এবং শিমুল নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত ছিলেন বলে জানিয়েছেন।
তিনি বলেন, মাস খানেক আগে শান্ত তার বন্ধুদের লাখ খানেক টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। এরপর থেকে সে তার বন্ধুদের সাথে টালবাহানা শুরু করে। মঙ্গলবার সন্ধ্যার দিকে তাকে ডেকে নিয়ে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। এছাড়াও ঘটনার সাথে আর কে কে জড়িত সেটা রিমান্ডে নেওয়া হলে বিস্তারিত জানা যাবে।
শান্তর পিতা দুলাল গাজী জানান, তার ছেলের অবস্থা সংকটাপন্ন। ব্যবহৃত সুজুকি জিক্সার বাইকটি অনলাইনে বিক্রির জন্য বিজ্ঞাপন দিয়েছিল। তাই দেখে ক্রেতা সেজে ফোন দেয় একজন। এরপর গাড়ীর কাগজপত্র দেখার নাম করে বাসা থেকে ডেকে নিয়ে নগরীর শের-এ বাংলা রোডে আমতলা এলাকায় নিয়ে যায়। সেখানেই শান্তকে কুপিয়ে জখম করে। বেশ কয়েকজন মিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এতে তার হাতের কব্জি কেটে আলাদা হয়ে গেছে। ব্যবহৃত মটর সাইকেল এবং মোবাইলটিও নিয়ে গেছে দুর্বৃত্তরা। গুরুতর অসুস্থ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *