May 7, 2024
আঞ্চলিক

নগরীতে ডিবি’র অভিযানে ৩১৩ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

দ: প্রতিবেদক

নগরীতে পৃথক অভিযান চালিয়ে ৩১৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল শনিবার বয়রা ও শিরোমণি বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- খালিশপুর থানাধীন বৈকালী জংশন রোডের মোঃ ইউসুফ আলীর ছেলে শাকিল আহমেদ (২৯) ও সোনাডাঙ্গা মডেল থানাধীন ছোট বয়রা ৬/১ মসজিদ বাড়ী রোডের মৃত ইদ্রিস আলীর ছেলে মোঃ জাহাঙ্গীর হোসেন (৩৯)।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) শেখ মনিরুজ্জামান মিঠু জানান, গতকাল শনিবার বেলা পৌনে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খালিশপুর থানাধীন বয়রা মহিলা কলেজ মোড়স্থ বয়রা স্যানিটারী ওয়ার্কস এর সামনে থেকে ২১৩ পিস ইয়াবাসহ শাকিল আহমেদকে আটক করা হয়। উক্ত ঘটনার ধারাবাহিকতায় বিকাল সাড়ে ৫টায় খানজাহানআলী থানাধীন শিরোমণি বাজারস্থ চাউল পট্টি রোড, ভাই ভাই সেলুনের সামনে থেকে মোঃ জাহাঙ্গীর হোসেনকে ১০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত মোঃ জাহাঙ্গীর হোসেন এর বিরুদ্ধে খালিশপুর থানায় ৫টি মাদকের মামলা রয়েছে। শাকিল আহমেদ ও মোঃ জাহাঙ্গীর হোসেন দীর্ঘদিন ধরে যোগসাজসে খুলনা মহানগর এলাকায় ইয়াবা ট্যাবলেট সেবন ও ক্রয় বিক্রয় করে আসছে। এ বিষয়ে তাদোর বিরুদ্ধে খালিশপুর ও খানজাহানআলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *