May 6, 2024
আঞ্চলিক

নগরীতে জমিজমা সংক্রান্ত জেরে যুবককে হয়রানি!

 

 

দ: প্রতিবেদক

নগরীর খানজাহান আলী থানার আটরা পশ্চিম শেখ পাড়ার মৃত আব্দুল গফ্ফার শেখের পুত্র আব্দুল্লাহ নামে এক যুবককে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জেরে হয়রানির অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী আব্দুল্লাহ এ বিষয়ে খানজাহান আলী থানায় সাধারণ ডায়েরী ও গত ২২ শে মে খুলনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করার পর তার উপর হয়রানির পরিমাণ আরও বেড়ে যায়।

আব্দুল্লাহ জানান, আটরা মৌজার জেএল ২০, আর এস খতিয়ানে ৮৪ ও ০.১৮৭ একর জমি খরিদ করি, উক্ত জমি নিয়ে একই এলাকার আশরাফ শেখের সাথে তার মামলা চলছে। গত ২২/২/১৯ আশরাফ শেখ এর নেতৃত্বেএকটি সংঘবদ্ধ দল অস্ত্রশস্ত্রসহ তার বাড়িতে হামলা চালিয়ে নগদ ২০ হাজার টাকা, স্বর্ণের চেন, মোবাইল ছিনিয়ে নেয়। এমনকি জমি ছেড়ে দেয়ারও হুমকি দেয়। ঘটনার পরই আব্দুল্লাহর স্ত্রী মোসাঃ আমেনা বেগম বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ সহ অগ্যাত ৪/৫ জনকে আসামী করে মহানগর হাকিম আদালতে মামলা দায়ের করেন।

ভুক্তভোগী আব্দুল্লাহ শেখ অভিযোগ করে মূলতঃ আশরাফ শেখ বিভিন্ন ধরণের ষড়যন্ত্র করছে। তিনি বলেন, অভয়নগর উপজেলার সিদ্দীপাশা গ্রামে আলোচিত মাদক ব্যবসায়ী হাসনা হেনা ওরফে ডিসিনাকে তার পিছনে লেলিয়ে দিয়েছে। স্থানীয় এলাকাবাসী বাহির থেকে এসে আটরা এলাকায় আশ্রয় নিয়ে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে সম্মিলিত ভাবে প্রশাসনের বিভিন্ন দপ্তরে দরখাস্ত দিয়েছেন।

আব্দুল্লাহ জানান, বিভিন্নভাবে তাঁকে মামলায় ফাসিয়ে দেয়ার হুমকি প্রদান করছেন। এ ব্যাপারে তিনি গত ২০/০৫/১৯ইং তারিখ খানজাহান আলী থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার নং-৭৯২।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *