April 19, 2024
আঞ্চলিকলেটেস্ট

নগরীতে কিশোরীকে গণধর্ষণের ঘটনায় ৩ আসামীর জবানবন্দি

 

দ: প্রতিবেদক

খুলনা মহানগরীর পশ্চিম বানিয়াখামার বিহারী কলোনী এলাকায় কিশোরী (১৪) কে গণধর্ষণের ঘটনায় ৩ আসামী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গতকাল সোমবার বিকালে মহানগর হাকিমের আদালত-২ এর বিচারক তরিকুল ইসলাম এ জবানবিন্দ রেকর্ড করেন। এছাড়া গ্রেফতার হওয়া আরও ২ আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানানো হয়েছে। মামলার বাদী ও সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এই মামলায় এজাহারভূক্ত ৯ আসামীর মধ্যে এখন পর্যন্ত ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে আসামী নুরুন্নবী আহমেদ (১৮), শেখ শাহাদাৎ (২০) ও মঈন হোসেন হৃদয় (২০) আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে। এছাড়া অপর দুই আসামী রাব্বি হাসান পরশ (২১) ও মাহমুদ হাসান আকাশ (২১) কে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে। মূল আসামী শান্ত বিশ্বাসসহ অন্যদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরও জানান, আসামীদের সকলকে কারাগারে নেওয়া হচ্ছে। এর মধ্যে একজনের স্বাস্থ্য পরীক্ষা করতে হাসপাতালে নেওয়া হয়েছে। রিমান্ডের শুনানী আগামী বুধবার অনুষ্ঠিত হবে।

এর আগে বান্ধবীর মাধ্যমে পল­ীমঙ্গল স্কুলের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীর পরিচয় হয় শান্ত নামে এক যুবকের সঙ্গে। পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে সখ্যতা গড়ে ওঠে। শনিবার (২৯ জুন) বিকেলে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে শান্ত ওই স্কুল ছাত্রীকে শেরে বাংলা রোডের জমজম মিষ্টির দোকানের কাছে বন্ধু নুরুন্নবীর বাসায় নিয়ে যায়। সেখানে ওই স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করা হয়। পরে মেয়েটির কান্নাকাটিতে আশেপাশের লোকজন সোনাডাঙ্গা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে খুলনা মেডেকিলে কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) ভর্তি করে। গণধর্ষণের ঘটনায় রবিবার (৩০ জুন) ওই কিশোরীর বোন বাদী হয়ে ৯ জনের নাম উলে­খ এবং অজ্ঞাত দুই-তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *