May 19, 2024
আঞ্চলিকলেটেস্ট

নগরীতে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা, চার ছিনতাকারীসহ আটক ৬

 

দ: প্রতিবেদক

ুখুলনায় ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টাকালে চার ছিনতাইকারীসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে নগরীর ময়ূর ব্রীজের সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি ধারালো ছুরি, ১টি খেলনা পিস্তল, ১টি স্কচটেপ উদ্ধার করা হয়।

আটকরা হলেন- ফুলতলা উপজেলার খানজাহানপুর এলাকার শেখ নাসির উদ্দিনের ছেলে শেখ নাইম উদ্দিন (২৩), কুদ্দুস মোল্যার ছেলে হাসিব (১৮), কুমারেশ বিশ্বাসের ছেলে বিজয় বিশ্বাস @ হৃদয় বিশ্বাস (১৯) ও কাজী ফারুক হোসেনের ছেলে কাজী মেহেদী হাসান (২২)।

কেএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু জানান, সোমবার রাত ৯ টা ৪৫ মিনিটে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টাকালে হরিণটানা থানাধীন জয়বাংলা থেকে ময়ূর ব্রীজগামী রাস্তার উপর হতে মোবাইল-৪ এর ফোর্স এবং চেক-৪১ এর সহযোগিতায় সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ৩টি ধারালো ছুরি, ১টি খেলনা পিস্তল, ১টি স্কচটেপ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা আরও কয়েকজনের নাম-ঠিকানা প্রকাশ করে। সে অনুযায়ী অভিযান পরিচালনা করে আসামীগণ কর্তৃক ইতিপূর্বে ছিনতাইকৃত একটি ইজিবাইক উদ্ধার এবং ইজিবাইক বেচাকেনার সাথে জড়িত ক্রেতা সুব্রত সরকার ও ক্রয়-বিক্রয়ের সহযোগী নয়ন সরকারকে আটক করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *