April 27, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

নগরীতে অক্সিজেন মোবাইল সিটির উদ্বোধন

খবর বিজ্ঞপ্তি
নগরীর ২৪, কেডিএ এভিনিউ তেতুল তলা মোড়ের বিএসসি শপিং কমপ্লেক্সে অক্সিজেন মোবাইল সিটি নামক স্যামসাং ব্র্যান্ডের মোবাইল ফোন শো-রুমের উদ্বোধন হয়েছে। বুধবার বিকেল ৫টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শো-রুমের উদ্বোধন করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি বাবুল রানা। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন ও স্যামসাং মোবাইল ফোন কোম্পানীর সিএসএম মীর হাসান আলী।
উপস্থিত ছিলেন সাংবাদিক মুন্সি মাহবুবুল আলম সোহাগ, দিদারুল আলম, এস এম মারুফ হোসেন, এস এম জাকির হোসেন, এস এম সাহিদ হোসেন, তরিকুল ইসলাম, এম এ জলিল ও মামুন আব্দুল্লাহ রুবেল। আরো উপস্থিত ছিলেন ফখরুল আলম, একরামুল কবির মিল্টন, আনিছুর রহমান পপলু, আকিল উদ্দিন, সুজন আহমেদ, কাউন্সিলর আশফাকুর রহমান কাকন, কাউন্সিলর গাউসুল আজম, আসাদুজ্জামান মুরাদ, কামরুল ইসলাম, এজাজ আহমেদসহ প্রায় শতাধিক শুভাকঙ্খী।
অক্সিজেন মোবাইল সিটির সত্বাধিকারী শেখ সোহেল আলী জানান, অর্থনৈতিক উন্নতির জন্য ব্যবসা অপরিহার্য। ব্যবসায় ব্যক্তির সাথে সাথে সমাজ ও রাষ্ট্রের উন্নতি হয়। মোবাইল ফোন এখন মানুষের প্রধান অনুসঙ্গ। ব্যক্তিগত থেকে শুরু করে ব্যবসা সকল কাজে মোবাইলের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। পরিবারের সকলের বন্ধন অটুট রাখতেই স্যামসাং ব্র্যান্ডের মোবাইল ফোন শো-রুমের উদ্বোধন করা হয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *