May 6, 2024
বিনোদন জগৎ

নকশা না মেনে বাড়ি করায় শাকিব খানকে জরিমানা

দক্ষিণাঞ্চল ডেস্ক

নকশা না মেনে বাড়ি নির্মাণ করায় চিত্রনায়ক শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউকের ভ্রাম্যমাণ আদালত। রাজউকের অথরাইজড অফিসার মোহাম্মদ হোসেন জানান, সোমবার দুপুরে রাজধানীর নিকেতন আবাসিক এলাকার ৬ নম্বর সড়কে তিনটি বাড়ির মালিকের বিরুদ্ধে একই অভিযোগে ব্যবস্থা নেওয়া হয়।

এর মধ্যে ১ নম্বর হোল্ডিংয়ে শাকিব খানের বাড়ি। নির্মাণাধীন ভবনটির সামনে শাকিব খান রানা নামে একটি সাইনবোর্ডও রয়েছে। নকশা না মেনে বাড়তি অংশ নির্মাণ করায় সেখানে ১০ লাখ জরিমানা করা করে রাজউক। ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় নির্মাণাধীন ওই বাড়িতে শাকিব খানের ভগ্নিপতি ও কেয়ারটেকার উপস্থিত ছিলেন। তবে শাকিব সে সময় ছিলেন না।

এ বিষয়ে জানতে চাইলে শাকিব খান টেলিফোনে বলেন, বারান্দা থেকে এক ইঞ্চি বাড়তি ছিল। আগে নোটিস দিতে পারত, তাহলে আমরা ভেঙে নিতাম। যেহেতু রাজউক আইন অনুযায়ী জরিমানা করেছে, সেহেতু আমরা টাকাটা দিয়ে দেব।

এ অভিযানের নেতৃত্বে ছিলেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফ হোসেন। নিকেতন ৬ নম্বর সড়কের ২১ নম্বর হোল্ডিংয়ের মালিককে তিনি ৫ লাখ টাকা জরিমানা করেন এবং ৫ নম্বর হোল্ডিংয়ের একটি স্থাপানা সিলগালা করে দেওয়া হয় বলে মোহাম্মদ হোসেন জানান।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *