April 19, 2024
জাতীয়

নওগাঁয় মাকে হত্যার পর মেয়েকে ধর্ষণ, তরুণ আটক

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

নওগাঁর মান্দায় এক গৃহবধূকে গলাকেটে হত্যার পর তার মেয়েকে ধর্ষণ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সোমবার গভীর রাতে উপজেলার প্রসাদপুর ইউনিয়নের দ্বারিয়াপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে মান্দা থানার ওসি মোজাফফর হোসেন জানান।

এ ঘটনায় সামিউল ইসলাম সাগর (২২) নামে এক তরুণকে আটক করেছে পুলিশ। সাগর উপজেলার কুসুম্বা ইউনিয়নের চকশ্যামরা গ্রামের জান মোহাম্মদের ছেলে। স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের স্বামী জানান, তিনি নাটোর জেলায় থেকে সেখানে একটি প্রতিষ্ঠানে নৈশপ্রহরীর চাকরি করেন। বাড়িতে স্ত্রী দুই সন্তানকে নিয়ে থাকতেন। সোমবার গভীর রাতে মোবাইল ফোনে স্ত্রীর মৃত্যুর খবর পান তিনি।

সাগরের বরাতে ওসি মোজাফফর বলেন, নিহতের ছোট মেয়ের সঙ্গে সাগরের প্রেমের সর্ম্পক ছিল। স¤প্রতি সেই সর্ম্পকে টানাপড়েন শুরু হয়। এর জেরে সাগর মেয়েটিকে হত্যার উদ্দেশ্যে সোমবার রাতে একটি ছুরি নিয়ে তার বাড়ি যান।

সাগর বাড়ির পেছন দিক দিয়ে ছাদে উঠে অপেক্ষা করতে থাকেন। এ সময় যৌন উত্তেজক পানীয় পান করেন। পরে ছাদ থেকে নেমে মেয়েটির ঘরে যান। মেয়েটি তার মায়ের সঙ্গে একই ঘরে ঘুমিয়ে ছিলেন।

ওসি আরও বলেন, সাগর মেয়েটির সঙ্গে কথা বলার সময় মেয়েটির মা জেগে উঠলে সাগর ছুরি দিয়ে তার শরীরে একাধিক আঘাত করেন। একপর্যায়ে তিনি জ্ঞান হারালে সাগর তাকে গলাকেটে হত্যা করেন এবং অস্ত্রের মুখে জিম্মি করে মেয়েটিকে ধর্ষণ করেন। পরে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি নদীতে ফেলে বাড়ি চলে যান।

সাগরকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা রয়েছে এবং এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা। লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতালেলর মর্গে পাঠানো হয়েছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *