May 9, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

দৌলতপুরে করোনা আক্রান্ত ব্যক্তির পরিবারের পাশে শেখ সুজন

দ. প্রতিবেদক
খুলনা মহানগরীর দৌলতপুর থানাধীন মহেশ্বরপাশা ঋষিপাড়া এলাকায় করোনাভাইরাসে আক্রান্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন মহানগর যুবলীগের যুগ্ম-আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন। তিনি আজ বৃহস্পতিবার ওই পরিবারকে ১৫ দিনের খাদ্য সহায়তা প্রদান করেছেন।
জানা গেছে, নগরীর দৌলতপুর থানাধীন মহেশ্বরপাশা ঋষিপাড়া এলাকায় একজন দিনমজুর ব্যক্তি প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। খুলনা-৩ আসনের সংসদ সদস্য ও শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের নির্দেশনায় শেখ সুজন নিজস্ব উদ্যোগে ওই পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন।
ওই পরিবারকে তিনি ১৫ দিনের খাদ্য বাবদ প্রয়োজনীয় চাল, ডাল, আলু, তেল, পিয়াজ, রসুন, আটা, লবণ, আনারস, মালটা, পেয়ারা, লাউ, কুমড়া, লেবুসহ অন্যান্য খাদ্যদ্রব্য প্রদান করেন। এসময় শেখ সুজন আক্রান্ত রোগীর পরিবারকে আতঙ্কিত ও বিচলিত না হওয়ার জন্য আহ্বান জানান।
এ বিষয়ে খুলনা মহানগর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন দক্ষিণাঞ্চল প্রতিদিনকে বলেন, বৈশ্বিক এই দুর্যোগের সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। তার নির্দেশনা মেনে এবং শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের সার্বিক পরামর্শে নিজেদের সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। এছাড়াও নগরীর বিভিন্ন স্থানে যুবলীগের নেতারা অসহায় পরিবারগুলোকে সার্বিক সহযোগিতা করেছেন। আগামীতেও এ সহযোগিতা অব্যাহত থাকবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *