May 9, 2024
খেলাধুলা

‘দেহ ব্রিসবেনে, মনটা ঢাকায়’ – পাকিস্তান দলকে হেইডেন

কেউ যদি কোথাও একনাগাড়ে দীর্ঘদিন সময় কাটান, তাহলে সেই পরিবেশের সঙ্গে তার মায়ায় জড়ানোটাই স্বাভাবিক। এমনটাই হয়েছে ম্যাথ্যু হেইডেনের সঙ্গে।

তাই তো টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে সাময়িক সময়ের জন্য পাকিস্তানের ব্যাটিং পরামর্শকের দায়িত্বে থাকলেও এখনো হেইডেন ভুলতে পারছেন না পাকিস্তান দলকে। বাবর আজমদের উদ্দেশ্যে উর্দুতে হৃদয় নিংড়ানো ভালোবাসার কথা জানালেন সাবেক অসি বাঁ-হাতি ব্যাটার।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে পাকিস্তান দল চলে এসেছে ঢাকায়। আর হেইডেন চলে গেছেন ব্রিসবেনে আইসোলেশনে৷ ব্রিসবেনে থাকলেও মনটা তার পড়ে রয়েছে ঢাকায়- এমনটা জানিয়ে টুইট করেছেন হেইডেন।

যার বাংলা অর্থ হলো, ‘আসসালামু ওয়ালাইকুম পাকিস্তান। এই মুহূর্তে ব্রিসবেনে আইসোলেশনে আছি ঠিকই, তবে আমার মনটা পড়ে রয়েছে ঢাকায় পাকিস্তানি ক্রিকেটার ও সাপোর্টিং স্টাফদের সঙ্গে। শুভকামনা পাকিস্তান দলকে। তোমরাই জিতবে।’

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ব্যাটিং পরামর্শক হেইডেনের সঙ্গে বোলিং পরামর্শক হিসেবে এসেছিলেন দক্ষিণ আফ্রিকার ভারনন ফিল্যান্ডার। হেইডেনের চুক্তি শেষ হলেও ফিল্যান্ডার তার চুক্তি বাড়িয়েছেন।

এই মুহূর্তে পাকিস্তান দলের সঙ্গে বাংলাদেশে আছেন ফিল্যান্ডার। ১৯ নভেম্বর মিরপুরে শুরু হওয়া তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টের পরই পাকিস্তান দলকে বিদায় বলবেন সাবেক প্রোটিয়া পেসার।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *