May 18, 2024
আঞ্চলিক

দেশ ও মানুষের কল্যাণে সবাইকে ভাল কাজ করতে হবে : এমপি বাবু

পাইকগাছা প্রতিনিধি

বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার উল্লেখ করে পাইকগাছা কয়রার সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু বলেছেন, শেখ হাসিনার সরকার শিক্ষা খাতকে অধিক গুরুত্ব দিয়ে শিক্ষার মান উন্নয়নে নানামূখী পদক্ষেপ গ্রহণ করেছে। সরকার বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে কোটি কোটি বই তুলে দিয়েছে। তিনি দেশ ও মানুষের কল্যাণে প্রত্যেককে প্রতিদিন একটি করে ভাল ও জনকল্যাণমূলক কাজ করার আহŸান জানান।

ফসিয়ার রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মাসফিয়ার রহমান সবুজের সভাপতিত্বে ও প্রভাষক ময়নুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ফসিয়ার রহমান মহিলা কলেজের অধ্যক্ষ  ও বৃত্তি প্রদান কমিটির আহবায়ক রবিউল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না, মেয়র সেলিম জাহাঙ্গীর, আওয়ামী লীগ নেতা আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার, প্রাক্তন প্রধান শিক্ষক সুরাইয়া বানু ডলি, প্রধান শিক্ষক অজিত কুমার সরকার, ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল ও হুমায়ুন কবির, প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার, আমেরিকা প্রবাসী শাহাজাদা ইলিয়াস ও আওয়ামী লীগ নেতা শেখ বেনজির আহম্মেদ বাচ্চু। বক্তব্য রাখেন, সহকারী অধ্যাপক সেখ রুহুল কুদ্দুস, সুধাংশু মন্ডল, শিক্ষার্থী সোহানা রহমান, দীশা সরকার ও পূজা বসু।

অনুষ্ঠানে এলাকার ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ২৫৫ জন অসচ্ছ¡ল শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি হিসেবে অর্থ প্রদান করা হয়। সবশেষে ফসিয়ার রহমানের রুহের মাগফিরাত ও এমপি বাবুর অসুস্থ মাতা ফাতেমা বেগমের সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মাওঃ জালাল উদ্দীন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *