April 19, 2024
আঞ্চলিক

দেশের উন্নয়ন ও অগ্রগতি সম্পর্কে জনগণকে অবহিতকরণ ও উন্নয়ন কার্যক্রমে সস্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ কার্যক্রমে আওতায় ঝিনাইদহে আলোচনা সভা

ঝিনাইদহ প্রতিনিধি ঃ ঝিনাইদহের সাধুহাটি ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে দেশের উন্নয়ন ও অগ্রগতি সম্পর্কে জনগণকে অবহিতকরণ ও উন্নয়ন কার্যক্রমে সস্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ কার্যক্রমে আওতায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ঝিনাইদহ জেলা তথ্য অফিস এর আয়োজনে বুধবার দুপুরে সাধুহাটি ইউনিয়ন পরিষদের সহযোগিতায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সদর উপজেলা নির্বাহী অফিসার শাম্মী ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক শাহীদুল ইসলাম,সাধুহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজির উদ্দীন।শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার আবু বক্কর সিদ্দিক।সার্বিক ভাবে সহযোগিতা করেন সাধুহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজির উদ্দীন। অনুষ্ঠানের আলোচনা সভায় সাংবাদিক সাজ্জাদ আহমেদ,গিয়াস উদ্দীন সেতুসহ স্থানীয় সংবাদকর্মিসহ ইউনিয়নের বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।
বক্তাগন সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে বিশেষ প্রচার কার্যক্রম এর আওতায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণসহ বিভিন্ন ক্ষেত্রে বর্তমান সরকারের উলে­খযোগ্য সাফল্য, চলমান কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জনগনকে অবহিত করেন।
জেলা প্রশাসক সরোজ কুমার নাথ বক্তব্যে,বৃদ্ধ-দৃদ্ধার ভাতা ও ভিজিডি,ভিজিএফ সহ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *