May 5, 2024
আঞ্চলিকখেলাধুলালেটেস্ট

দেশসেরা দৌড়বিদ পা ভেঙ্গে অবহেলিত অবস্থায় খুমেক হাসপাতালে ভর্তি

* সুচিকিৎসার জন্য সরকারের সুদৃষ্টি কামনা

দ. প্রতিবেদক
দিঘলিয়া উন্নয়ন ফোরামের সদস্য ২০১৯ সালের দেশসেরা দৌড়বিদ খুলনার দিঘলিয়ার সন্তান সামিউল ইসলাম রামিম গত রবিবার ফুটবল খেলতে গিয়ে ডান পা ভেঙ্গে এখন অবহেলিত অবস্থায় দিন কাটছে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বারান্দায়।
দিঘলিয়া উন্নয়ন ফোরামের পক্ষ থেকে রামিমের সুস্থতা কামনা করা হয়েছে, এ ছাড়া দিঘলিয়া বাসির গৌরব ও দেশসেরা এ দৌড়বিদের সুচিকিৎসা জন্য সরকারে সুদৃষ্টি কামনা করেছেন দিঘলিয়া উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন দিঘলিয়া উন্নয়ন ফোরাম এর নেতৃবৃন্দ।
সংগঠনের সভাপতি মোঃ আল আমিন হুসাইন বলেন, সামিউল ইসলাম রামিম শুধু দিঘলিয়া নয় সারাদেশের গৌরব। ২০১৬ সালে ডেভেলমেন্ট কাপ ফুটবলে অংশ নিয়ে সেরা খেলোয়ার নির্বাচিত হয়েছিলো, এবং ২০১৯ সালে দেশসেরা দৌড়বিদ হয়ে খুলনার দিঘলিয়ার মানুষের মুখ উজ্জল করে। গত ১৬ আগস্ট রামিম দিঘলিয়ার পথের বাজারে স্থানীয় একটি ফুটবল টুর্নামেন্টে খেলতে গিয়ে পা ভেঙ্গে ফেলে, সামিউল এর পিতা মহিউদ্দিন শেখ একজন দরিদ্র কৃষক, তার পক্ষে ছেলের সুচিকিৎসা করা সম্ভব নয়।
এরপর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয় হাসপাতালে বেড না পেয়ে সে বারান্দায় চিকিৎসা নিচ্ছে। সামিউলের সুচিকিৎসার জন্য দিঘলিয়াসহ খুলনার সকল ক্রীড়াপ্রেমী মানুষ প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেছেন।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *