May 10, 2024
বিনোদন জগৎ

দুর্দান্ত শুরু ‘ব্রহ্মাস্ত্র’র, প্রথম দিনেই আয় ৪২ কোটি!

বলিউডের ‘খারাপ সময়ে’ দুর্দান্ত এক শুরু দেখাল ‘ব্রহ্মাস্ত্র’। রণবীর কাপুর ও আলিয়া ভাট জুটির প্রথম সিনেমাটি মুক্তির প্রথম দিনই রেকর্ড গড়েছে!

বহুল প্রতীক্ষিত সিনেমাটি শুক্রবার (৯ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে।

প্রারম্ভিক মুক্তির দিন অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’র আয় ৩৫-৩৬ কোটি রুপি যা বাংলাদেশি টাকায় প্রায় ৪২ কোটি ৩০ লাখ। ছুটির দিন ছাড়া মুক্তি পেয়েও সিনেমাটি দর্শকদের দারুণ সাড়া পেয়েছে।

 

রণবীর কাপুরের ‘সাঞ্জু’র রেকর্ডও ছাড়িয়েছে ‘ব্রহ্মাস্ত্র’। ২০১৮ সালে সঞ্জয় দত্তের বায়োপিকটি মুক্তির দিনে আয় করেছিল ৩৪ কোটি ৭৫ লাখ রুপি।

বলিউড সিনেমা নিয়ে যখন সামাজিক মাধ্যমে চলছে ‘বয়কট ট্রেন্ড’, ঠিক তখন রণবীর-আলিয়া জুটি সবাইকে তাক লাগিয়ে দিল। যদিও আগে থেকেই ধারণা করা হচ্ছিল, সিনেমাটি হিন্দি সিনেমার দিন ফেরাবে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মূলত ‘ব্রহ্মাস্ত্র’র অগ্রিম বুকিংই বক্স অফিসে প্রভাব ফেলেছে। শুক্র, শনি ও রবি মিলিয়ে এরই মধ্যে ৬০ কোটি রুপিরও বেশি টিকিট বুকিং হয়ে গিয়েছিল।

বক্স অফিস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, ‘ব্রহ্মাস্ত্র’র ব্যবসা করেছে সব ভাষা মিলিয়ে ৩৫ থেকে ৩৬ কোটি রুপি। শুধু হিন্দি ভার্সন থেকেই সিনেমাটির আয় ৩২ থেকে ৩৩ কোটির মতো। তিন দিনে এটির বিশ্বব্যাপী আয় ৮ থেকে ১০ মিলিয়ন হতে পারে বলে আশা করছেন চলচ্চিত্রের বাণিজ্যিক বিশ্লেষকরা।

এদিকে, চলচ্চিত্র সমালোচকদের থেকে ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া এসেছে। চিত্রনাট্য কিছুটা জটিল হলেও সিনেমাটির ভিএফএক্সের প্রশংসা করেছেন অনেকে।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং করতে গিয়ে রণবীর ও আলিয়া একে অপরের প্রেমে পড়েন। সিনেমাটি মুক্তির আগেই তারা গাঁটছড়া বাঁধেন। এই জুটি ছাড়াও এতে আরো অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়ের মতো তারকারা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *