April 18, 2024
বিনোদন জগৎলেটেস্ট

দুপুরে কারাগারে, বিকেলে জামিন পেলেন মাহি

ডিজিটাল নিরাপত্তা আইন ও মারামারির মামলায় গ্রেফতার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে বিশেষ বিবেচনায় জামিন দিয়েছেন আদালত। তার অন্তঃসত্ত্বার বিষয়টি আদালত বিবেচনায় নিয়েছেন বলে জানা গেছে।

শনিবার (১৮ মার্চ) বিকেলে মাহিয়া মাহির আইনজীবী অ্যাডভোকেট আনোয়ার সাদত বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মাহিকে বিকেল ৫টায় জামিন দেন আদালত।

অ্যাডভোকেট সাদত বলেন, মাহিয়া মাহি ওমরাহ পালন করতে গিয়ে জানতে পারেন তার বিরুদ্ধে মামলা হয়েছে। তিনি আইনের প্রতি শ্রদ্ধাশীল। যার কারণে দেশে ফিরে এসেছেন। এছাড়া তিনি ৯ মাসের অন্তঃসত্ত্বা এবং একজন সেলিব্রিটি হওয়ায় তার পালিয়ে যাওয়ার সম্ভাবনা নেই। এই তিন বিষয় বিবেচনা করে বিচারক তার জামিন মঞ্জুর করেছেন।

তিনি আরও বলেন, এর আগে তাকে আদালতে তোলা হলেও তার জামিন চাওয়া হয়নি। যার কারণে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এখন আমরা জামিন চাইলে বিচারক তা মঞ্জুর করেন। আশা করছি, রাতেই তিনি কারাগার থেকে মুক্তি পাবেন।

এর আগে দুপুরে তাকে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৫ এ হাজির করা হয়। পরে শুনানি শেষে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন।

তার আগে দুপুর ১২টার দিকে মাহিয়া মাহিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। পবিত্র ওমরাহ পালন শেষে দেশে ফেরার পরই তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার মাহি ও তার স্বামীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন জিএমপির বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ রোকন মিয়া।

মামলায় মাহির বিরুদ্ধে ফেসবুক লাইভে মানহানিকর তথ্য প্রচার করে আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর অভিযোগ আনা হয়েছে। আর তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে কয়েক কোটি টাকা মূল্যের জমি দখল, মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে জড়িত থাকার অভিযোগ আনা হয়েছে।

 

শেয়ার করুন: