May 3, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

দুই মাস পর নগর ভবনে অফিস করলেন খুলনা সিটি মেয়র

দ. প্রতিবেদক
দীর্ঘ দুই মাসের চিকিৎসা শেষে খুলনায় ফিরে একদিন পর নগর ভবনে অফিস করলেন সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। তিনি আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে তিনি দাপ্তরিক কাজ করেন। এরআগে চিকিৎসা শেষে গতকাল বুধবার দুপুরে তিনি ঢাকা থেকে খুলনায় ফেরেন। খুলনা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ দক্ষিণাঞ্চল প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, নিজে অসুস্থ থাকা সত্ত্বেও নগরবাসী এবং নগর উন্নয়নের কথা বিবেচনায় এনে তিনি স্বল্প সময়ে স্বাস্থ্যবিধি মেনে শারীরিক দূরত্ব বজায় রেখে দাপ্তরিক কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন। তবে তাকে সম্পূর্ণরূপে বিশ্রামে থাকার নির্দেশনা দিয়েছেন চিকিৎসক। চিকিৎসকের নির্দেশনা মেনে নগরবাসী নগর উন্নয়নে কথা বিবেচনায় রেখে কাজ করার সিদ্ধান্ত নেন। শারীরিক অসুস্থতার কারণে জরুরী গুরুত্বপূর্ণ কাজ ছাড়া এই মুহূর্তে সাক্ষাৎ না করার জন্য দলের নেতাকর্মী শুভানুধ্যায়ী আত্মীয়-স্বজনসহ নগরবাসীর প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন এবং তার জন্য দোয়া করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আগামীতেও তিনি যাতে সুস্থ থেকে নগরবাসীর জন্য কাজ করতে পারেন সেজন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।
উল্লেখ্য, খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক গত ১৫ জুন গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। ওই দিন দুপুরে নগরীর শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করানোর পর তাকে চিকিৎসকের পরামর্শে বাসায় নিয়ে আসা হয়েছে। তার প্রোস্টেট গ্ল্যান্ড বেড়ে গেছে বলে চিকিৎসকরা নিশ্চিত করেছেন। পরে অপারেশনের জন্য ১৯ জুন তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন। সেখান থেকে চিকিৎসা গ্রহণ শেষে ১৮ আগস্ট দুপুরে তিনি খুলনায় আসেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *