April 20, 2024
বিনোদন জগৎ

দীর্ঘদিন সংসার করেও ডিভোর্স হয়েছে যেসব তারকার

তারকাদের সবকিছু নিয়েই ভক্তদের আগ্রহ। প্রিয় তারকা কি খাচ্ছেন, কি পরছেন, কোথায় থাকছেন, নতুন কোন স্টাইল ফলো করছেন; সবকিছু। তেমনি করে প্রিয় তারকার ব্যক্তিজীবন নিয়েও তাদের অনেক কৌতুহল। যার মধ্যে সবচেয়ে বেশি আকর্ষণ থাকে প্রেম ও বিয়েতে।

সব ভক্তই চান তার প্রিয় তারকা সুখে থাকুন, ভালো থাকুন। তবুও কিছু মন্দ খবর এসেই পড়ে। যা ভক্তদের মন ভেঙে দেয়ে। তেমনি কিছু বিচ্ছেদ হয়েছে বিশ্বজুড়ে শোবিজে যা মেনে নিতে কষ্ট হয়েছে ভক্তদের। দীর্ঘদিন সংসার করেও অনেক তারকা সংসার টিকিয়ে রাখতে পারেননি।

দেখে নেয়া যাক সেই তালিকাটা-
আমির খান এবং কিরণ
বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত অভিনেতা আমির খান। গত বছরের জুলাই মাসে বিচ্ছেদ হয় তার কিরণ রাওয়ের সাথে। ১৫ বছর সংসারের ইতি টানেন তারা। তবে এ বিচ্ছেদে দুজনই খুশি। একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের খবর জানিয়েছিলেন দুজন। তাদের একটি ছেলে আছে। নাম আজাদ রাও খান।

হৃতিক-সুজান
ভালোবেসে বিয়ে করেছিলেন। জমিয়ে করছিলেন সংসার। হঠাৎ করেই সম্পর্কের পতন। ১৪ বছরের সংসার ভেঙে আলাদা হয়ে গিয়েছেন বলিউড ‘গ্রিক গড’খ্যাত অভিনেতা হৃতিক রোশন ও সুজান খান। তাদের আছে দুই পুত্র।

অর্জুন-জেসিয়া
বলিউডে দীর্ঘদিন সংসারের পর বিচ্ছেদের তালিকায় এগিয়ে রাখতে হবে অর্জুন রামপাল ও মেহের জেসিয়াকে। দুই দশকের বেশি, ২১ বছরের সংসার ছিল তাদের। ভেঙে গেল পরকীয়ার জেরে। ২০১৯ সালে সবাইকে অবাক করে দিয়ে আনুষ্ঠানিক বিচ্ছেদের পথে হাঁটেন তারা।

আরবাজ-মালাইকা
যে বিচ্ছেদ নিয়ে আজও কথা হয়, মন খারাপ করেন বলিউডপ্রেমীরা সেটি আরবাজ-মালাইকার। বলিউডের অন্যতম তারকা জুটি ছিলেন তারা। ১৮ বছরের সংসারের ইতি টেনে আলাদা হয়ে গেছেন। মালাইকা এখন অর্জুন কাপুরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

নাগা চৈতন্য এবং সামান্থা আক্কিনেনি
দক্ষিণ ভারতীয় তারকা দম্পতি সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্য। অক্টোবরে ঘোষণা করেছিলেন যে তারা বিয়ের চার বছর পরে আলাদা হতে যাচ্ছেন। বিচ্ছেদের বিষয়ে যৌথ বিবৃতি দিয়েছেন দুজনেই। বিচ্ছেদের খবর ঘোষণা করে সামান্থা এবং চৈতন্য বলেন, ‘অনেক চিন্তাভাবনা করার পরে স্যাম এবং আমি স্বামী-স্ত্রী হিসেবে আমাদের নিজস্ব পথ অনুসরণ করার জন্য আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

ধানুশ এবং ঐশ্বরিয়া
দক্ষিণের তারকা ধানুশ অভিনয় ও গানের মাধ্যমে মন জয় করে নিয়েছে ভক্তদের। বিয়ে করেছিলেন দক্ষিণের সুপারস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়াকে। ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন তারা সম্প্রতি। অভিনেতা নিজেই ১৭ জানুয়ারি এ ঘোষণা দেন।

জেসন মোমোয়া এবং লিসা বোনেট
হলিউড অভিনেতা জেসন মোমোয়া এবং লিসা বোনেট। এ দম্পতি ১৬ বছর এক সাথে থাকার পর ১২ জানুয়ারি বিচ্ছেদের ঘোষণা দেন। ‘অ্যাকোয়াম্যান’ তারকা তার ইনস্টাগ্রামে প্রকাশিত একটি যৌথ বিবৃতির মাধ্যমে ঘোষণাটি করেছেন। যেখানে বলা হয়েছে, ‘আমরা এই রূপান্তরকালীন সময়ের চাপ এবং পরিবর্তনগুলো অনুভব করেছি। আমরা আমাদের পারিবারিক খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করি। তাই বিবাহ বিচ্ছেদের খবরটিও শেয়ার করেছি। তবে আমাদের মধ্যে বন্ধুত্ব থাকবে।’ এ দম্পতির দুটি সন্তানও আছে।

কিম কারদাশিয়ান এবং কানি ওয়েস্ট
২০২১ সালে সবচেয়ে হাই-প্রোফাইল বিচ্ছেদের মধ্যে একটি ছিল কিম কারদাশিয়ান এবং কানি ওয়েস্টের বিচ্ছেদ। বিয়ের সাত বছর পর ফেব্রুয়ারিতে বিচ্ছেদ হয় এ দম্পতির। ২০১৪ সালে বিয়ে করেছিলেন তারা। তাদের ঘরে চারটি সন্তান রয়েছে।

ক্যামিলা ক্যাবেলো এবং শন মেন্ডেস
দুই বছরের প্রেমের সম্পর্ক বিচ্ছেদের ঘোষনা দেন ক্যামিলা ক্যাবেলো এবং শন মেন্ডেস। প্রোফেশনে প্রেমের গান গেলেও বাস্তব জীবনে প্রেমের ইতি টানেন দুই গায়ক। নভেম্বরে, ঘোষণা করেছিলেন যে তারা দুই বছর ডেটিং করার পরে ব্রেকআপ করছেন। সোশ্যাল মিডিয়ায় জানান,‘আরে বন্ধুরা, আমরা আমাদের রোমান্টিক সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছি ঠিকই তবে আমাদের বন্ধুত্ব- ভালোবাসা এক মানুষ হিসেবে আগের মতই থাকবে। আমরা সেরা বন্ধু হিসেবে আমাদের সম্পর্ক শুরু করেছি এবং সেরা বন্ধু হিসেবেই থাকবে।’

এছাড়াও বাংলাদেশে দীর্ঘদিন সংসার করে ভক্তদের কাছে আদর্শ দম্পতি হয়ে উঠা হুমায়ূন ফরীদি-সুবর্ণা মুস্তাফা, তাহসান খান-মিথিলার ডিভোর্সও বেশ আলোচনার জন্ম দেয়। গুলতেকিন খানের সঙ্গে কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের বিচ্ছেদও বেশ আলোচিত ছিল। এসব তারকার বিচ্ছেদ আজও মেনে নিতে পারেন না অনেক ভক্ত-অনুরাগী।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *